Daily Sunshine

করোনায় আক্রান্তদের জন্য ইব্রার তহবিল গঠন

Share

স্পোর্টস ডেস্ক: ইতালির অন্যতম সেরা ফুটবল তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ বলেছেন, ইতালি আমাকে অনেক কিছু দিয়েছে। আজ ইতালি যখন করোনা ভাইরাসে সংকটাপন্ন, আমি আরও বেশি ফিরিয়ে দিতে চাই আমার ভালোবাসার দেশকে।
২০১৩ সালে দ্য গার্ডিয়ান পত্রিকার মাধ্যমে পৃথিবীর তৃতীয় শ্রেষ্ঠ ফুটবলার হিসেবে নির্বাচিত হয়েছিলেন ইব্রাহিমোভিচ। বর্তমানে তিনি এসি মিলানের হয়ে খেলছেন। সাম্প্রতিক সময়ে মারাত্মক আকার ধারণ করেছে করোনা ভাইরাস। ছোঁয়াছে এই ভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে ইতোমধ্যে প্রায় ১৪ হাজার মানুষের মৃত্যুর খবর পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন ৩ লাখেরও বেশি মানুষ।
চীনের উহান প্রদেশ থেকে বিশ্বে ছড়িয়ে পড়া এই ভাইরাসে সবচেয়ে বেশি প্রায় ১ লাখ আক্রান্ত চীনে। তবে দ্বিতীয় সর্বোচ্চ ইতালিতে প্রায় ৬০ হাজার আক্রান্ত হলেও পশ্চিম ইউরোপের এই দেশটিতেই সবেচেয়ে বেশি প্রায় ৫ হাজার মানুষের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।
বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা ইব্রাহিমোভিচ করোন ভাইরাসে আক্রান্তদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এসি মিলানের এ সুপারস্টার ফরোয়ার্ড করোনা ভাইরাসে আক্রান্তদের জন্য অনলাইনে গড়ে তুলেছেন তহবিল। তার টার্গেট অন্তত ১ মিলিয়ন ইউরো সংগ্রহ করা।
যে ওয়েবসাইটের মাধ্যমে এই অর্থ তহবিল গড়ে তোলা হয়েছে, তাদের দেয়া তথ্য অনুযায়ী, ইব্রাহিমোভিচ নিজে ১ লাখ ইউরো এই তহবিলে দান করেছেন। এর কিছুক্ষণের মধ্যেই তহবিলে জমা পড়েছে আরও ১৫ হাজার ৭০০ ইউরো।

মার্চ ২৪
০৪:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বঙ্গমাতার আত্মত্যাগ বৃথা যাবে না: প্রধানমন্ত্রী

বঙ্গমাতার আত্মত্যাগ বৃথা যাবে না: প্রধানমন্ত্রী

সানশাইন ডেস্ক : দেশের মানুষের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের আত্মত্যাগ বৃথা যাবে না বলে মন্তব্য করেছেন তাদের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয় আয়োজিত এক ভার্চুয়াল আলোচনায় তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত