Daily Sunshine

নাটোরে মুজিব শতবর্ষের পরিকল্পনা বইয়ের মোড়ক উন্মোচন

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: বঙ্গবন্ধুর আজন্ম লালিত ‘সোনার বাংলা’ গড়ার লক্ষ্যে জনসেবার পরিধি বৃদ্ধি এবং সমৃদ্ধ দেশের পথপরিক্রমায় জেলাকে এগিয়ে নিতে মুজিব শতবর্ষের কর্ম পরিকল্পনা বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। বুধবার নাটোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘মুজিববর্ষে নাটোর’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন করেন রাজশাহীর বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার।
অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ, ২০২১ সালে মধ্যম আয়ের দেশ, ২০৩০ সালে টেকসই উন্নয়নের অভিস্ট লক্ষ্য পেরিয়ে ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে বাংলাদেশ। মুজিববর্ষে আমরা সকলে নিবেদিত প্রাণ হয়ে দেশের জন্যে কাজ করবো এবং যার যার অবস্থান থেকে সবাই জনগনের কল্যাণে কাজ করে যাবো। প্রণীত কর্ম পরিকল্পনার বইটি গাইড লাইন হিসেবে কাজ করবে বলে বিভাগীয় কমিশনার আশা প্রকাশ করেন। ‘মুজিববর্ষে নাটোর’ বইটিতে চলমান মুজিববর্ষে সরকারি বিভিন্ন দপ্তরের কর্ম পরিকল্পনা এবং তা বাস্তবায়নের সময় ও লক্ষ্য লিপিবদ্ধ করা হয়েছে। জেলা প্রশাসন বইটি প্রকাশ করেছে। এর আগে বিভাগীয় কমিশনার জেলা পর্যায়ের কর্মকর্তাগণের সাথে এক মতবিনিময় সভায় করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলা এবং জেলার উন্নয়ন সম্ভাবনা ও করণীয় বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।
সভায় পুলিশ সুপার লিটন কুমার সাহা, নাটোর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক গোলাম রাব্বী প্রমুখ উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক শাহরিয়াজ সভা প্রধানের দায়িত্ব পালন করেন।

মার্চ ১৯
০৪:০৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত