Daily Sunshine

মান্দায় ‘ওস্তাদ ও যুবক’ বিষয়ক কর্মশালা

Share

মান্দা প্রতিনিধি: ‘হাতে-কলমে কাজ শিখি, বেকারত্ব দুর করি’ এ শ্লোগান নিয়ে নওগাঁর মান্দায় সিসিডিবির বিজয়পুরস্থ কার্যালয়ে ‘ওস্তাদ ও যুবক’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আইসিসিও কো-অপারেমনের অর্থায়ন ও সিসিডিবির ক্রেয়েটিং ইয়ুথ ইমপ্লয়মেন্ট চাইল্ড প্রোটেকশন নামক প্রকল্পের আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় বক্তব্য দেন নওগাঁর যুবউন্নয়ন কর্মকর্তা ও যুবউন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের ট্রেইনার মাছুদুল আলম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা পরিতোষ কুমার মন্ডল, মান্দা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম, সিসিডিবি প্রকল্পের টেকনিক্যাল অফিসার নুসরাত জাহান, ফিল্ড অফিসার সুদীপ্ত বিশ্বাস।
কর্মশালায় উপজেলার বিভিন্ন এলাকার সাতজন ওস্তাদ ও ১৫ জন যুবক অংশগ্রহণ করেন। বেকারত্ব দুরীকরণে কর্মশালায় কম্পিউটার, মোবাইলফোন, টিভি, ফ্রিজসহ অন্যান্য ইলেক্ট্রনিক্স বিষয়ে মৌলিক প্রশিক্ষণ প্রদান করা হবে।

মার্চ ১৯
০৪:০৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত