Daily Sunshine

শিবগঞ্জের নতুন এসিল্যান্ড আরিফা সুলতানা

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় দীর্ঘ ৫ মাস পর অবশেষে সহকারী কমিশনার হিসেবে যোগদান করলেন আরিফা সুলতানা। জেলার পাঁচ উপজেলার সর্ববৃহৎ এ শিবগঞ্জ উপজেলাটিতে গুরুত্বপূর্ন পদটি শূন্য পড়ে থাকায় জনগনের চরম ভোগান্তির সমাপ্তি ঘটল।
পদটি দীর্ঘদিন শূন্য থাকায় জমি খারিজ সহ অন্যান্য কাজের গতি কমে যাওয়ায় দিন দিন ভোগান্তি বাড়তে থাকে সেবাগ্রহীতাদের । এমনকি বিভিন্ন জটিল ও কঠিন রোগে আক্রান্ত অনেক রোগীর স্বজনরা জমির খারিজের অভাবে বিক্রি করতে না পারায় দেশের বাইরে চিকিৎসা করাতে বিলম্ব হয়েছে বলেও জানা যায় । এদিকে বড় উপজেলা হওয়ায় উপজেলা নির্বার্হী অফিসার কে এ দফতার চালাতে গিয়ে প্রশাসনিক কাজেও সমস্যা বেড়ে যাচ্ছিল।
বিষয়টি বিবেচনা করে বৃহষ্পতিবার বিকেলে (২০ ফেব্রুয়ারি) শিবগঞ্জ সহকারী কমিশনার(ভ’মি) পদে যোগদান করেন আরিফা সুলতানা ।
এ ব্যাপারে সদ্য যোগদানকারী এ কর্মকর্তা যোগদানের বিষয়টি নিশ্চিত করে জানান, ২৩ ফেব্রুয়ারি থেকে ১ মাসের প্রশিক্ষণ ও ১৫ দিনের অ্যাটাচমেন্ট শেষ করে তিনি পুরোদমে শিবগঞ্জের দায়িত্ব নিবেন।
প্রসঙ্গত: গতবছরের ১৩ অক্টোবর পদোন্নতি জনিত কারনে এই উপজেলার কর্তব্যরত উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বরমান হোসেন বদলি হয়ে যান । তারপর থেকে পদটি শূন্য হয়ে যায়, যদিও ভারপ্রাপ্ত দায়িত্বে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার।

ফেব্রুয়ারি ২৩
০৪:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত