Daily Sunshine

আদিবাসী যুব পরিষদ জেলা বর্ধিত সভা

Share

প্রেস বিজ্ঞপ্তি : আদিবাসী যুব পরিষদ রাজশাহী জেলা কমিটির উদ্যোগে শনিবার জাতীয় আদিবাসী পরিষদ গণকপাড়াস্থ কার্যলয়ে কর্মিসভা অনুষ্ঠিত হয়।
সভার শুরুতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিটি নিরবতা পালন করা হয়। আদিবাসী যুব পরিষদ রাজশাহী জেলা কমিটির সভাপতি নবদ্বীপ লাকড়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় আদিবাসী পরিষদের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সূভাষ চন্দ্র হেমব্রম, আদিবাসী যুব পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নরেনচন্দ্র পাহান, গোদাগাড়ী উপজেলা সভাপতি জোহরলাল পান্না, তানোরের প্রতিনিধি রিপন মুর্মু, দুর্গাপুর প্রতিনিধি মোমিন টপ্য, আদিবাসী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি নকুল পাহান প্রমূখ উপস্থিত ছিলেন।
সভায় সর্বসম্মতিক্রমে আহবায়ক কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি করা হয়। আদিবাসী যুব পরিষদ রাজশাহী জেলা নবনির্বাচিত কমিটিতে উপেন রবিদাসকে সভাপতি, জয় কুমার লাকড়াকে সাধারণ সম্পাদক এবং রাজেন হেমব্রমকে সংগঠনিক সম্পাকদ করে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

ফেব্রুয়ারি ২৩
০৪:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত