Daily Sunshine

মান্দায় ভিক্ষুকদের মাঝে ভেড়া-ছাগল বিতরণ

Share

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় পূনর্বাসনের লক্ষে ভিক্ষুকদের মাঝে ভেড়া ও ছাগল বিতরণ করা হয়েছে। মুজিববর্ষ উপলক্ষে শনিবার বেলা ১১টার দিকে পরিষদ চত্বরে এসব ভেড়া ও ছাগল বিতরণ করা হয়।
এ উপলক্ষে ইউএনও আব্দুল হালিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোল্লা এমদাদুল হক, আইন বিষয়ক সম্পাদক মির্জা মাহবুব বাচ্চু, ভারশোঁ ইউনিয়ন পরিষদের সচিব প্রদীপ কুমার মন্ডল প্রমুখ।
উপজেলা প্রশাসনের উদ্যোগে ভারশোঁ ইউনিয়নের পাঁচজন ভিক্ষুকের মাঝে দুটি ভেড়া ও দুটি ছাগল বিতরণ করা হয়েছে। এরা হলেন ভেড়ী দুর্গাপুর গ্রামের নুরজাহান বেগম, খাগড়া গ্রামের কল্পনা, জসিম উদ্দিন, সোনা রবি ও হাজরা বিবি।

ফেব্রুয়ারি ২৩
০৪:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত