Daily Sunshine

পবায় আ’লীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে মারধর

Share

স্টাফ রিপোর্টার: পবার বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় মারধরের ঘটনা ঘটেছে। শনিবার বিকালে দাদপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। এব্যাপারে পবা থানায় অভিযোগ হয়েছে।
অভিযোগ থেকে জানা যায়, ২২ ফেব্রুয়ারী বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভার ডাক ছিল। প্রেক্ষিতে বিকালে সভা আয়োজনের প্রস্তুতি চলছিল। এ সময়ে ইউনিয়নের মাধবপুর গ্রামের মৃত ইউনুস আলী মন্ডলের ছেলে শহিদুল ইসলাম ও বড়গাছী কুঠিপাড়া গ্রামের হেবল আলীর ছেলে এশারুলসহ ৮/৯ জনের একটি সংঘবদ্ধ দল সেখানে উপস্থিত হয়। সভা প্রস্তুতি চলাকালে তারা বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফারুক রহমান মাসুমকে মারধর করে। এতে মাসুমের মুখমন্ডল জখম হয়। পবা থানায় মাসুম বাদি হয়ে নামীয় দুই জন ও ৮/৯ জন অজ্ঞাতনামা আসামী করে অভিযোগ করেন।
এব্যাপারে পবা থানা অফিসার্স ইনচার্জ রেজাউল হাসান বলেন অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পদক্ষেপ নেয়া হবে। তিনি আরো বলেন, তাদের নিজেদের মধ্যেই কিলঘুষির ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

ফেব্রুয়ারি ২৩
০৪:৩১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত