Daily Sunshine

নগরপাড়ায় ওয়াজ ও দোয়া মাহিফলের আজ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ৭ বছর বয়সের হাফেজ ছাত্রদের পাগড়ি প্রদান উপলক্ষে ওয়াজ ও দোয়া মাহিফলের আয়োজন করা হয়েছে। আজ ২৩ ফেব্রুয়ারী রোববার নগরীর ২নং ওয়ার্ড নগরপাড়াস্থ বায়তুল আমান জামে মসজিদ ও মাদ্রাসা কমপ্লেক্সে এ মাহফিল অনুষ্ঠিত হবে।
মাহফিলে রাজশাহীর মহিষবাথান ঐতিহ্যবাহী দারুস সালাম কামিল মাদ্রাসার সভাপতি আলহাজ্ব সারওয়ার কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম এর প্রকাশক ও সিইও আজিজুল আলম বেন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, রাজশাহীর ০২নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ০১নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ রজব আলী, মুক্তিযোদ্ধা মাসুম আক্তার বদিউজ্জামান (বদি) ও মুক্তিযোদ্ধা শাহ মখদুল কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক আলহাজ্ব মজিবুর রহমান।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, জামিয়া উসমানিয়া কাটাখালী মাদ্রাসার মুহতামিম ওস্তাযুল ওলামা ও পীরে কামেল আ’ল্লামা জামাল উদ্দিন মাহমুদ সন্দীপী, মুন্সিগঞ্জের জামিয়া মুহাম্মাদিয়া মুহতামিম আলহাজ্ব হাফেজ মাওলানা আহমাদুল্লাহ, রাজশাহীর সাহেব বাজার বড় জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা আব্দুল গণী (দা.বা.), জামিয়া উসমানিয়া কাটাখালী মাদ্রাসার নায়েবে মুহতামিম মওলানা জাকিরুল্লাহ কাসেমী।
এসময় উপস্থিত থাকবেন, নগরপাড়াস্থ বায়তুল আমান জামে মসজিদ ও মাদ্রাসার খাদেম হাফেজ মাওঃ মাহমুদুল হাসান (মিল্লাত) প্রমুখ। মাহফিলে সকল ধর্মপ্রেমীকে আমন্ত্রণ জানানো হয়।

ফেব্রুয়ারি ২৩
০৪:৩১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত