Daily Sunshine

পবার তিন ইউনিয়নের আ’লীগের ওয়ার্ড কমিটি গঠন

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী পবার দামকুড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড এবং হড়গ্রাম ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে মুরারীপুরে দামকুড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড এবং আলীগঞ্জ মাদাসা মাঠে হড়গ্রাম ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এছাড়াও শনিবার বিকালে হুজুরীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
দামকুড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আতর আলী ও সভাপতি পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাহাবুল ইসলাম এবং হড়গ্রাম ৭ নম্বর ওয়ার্ড ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন ওয়ার্ড সভাপতি মোস্তাক আহমেদ। সর্বসম্মতিক্রমে দামকুড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে সভাপতি নির্বাচত হন মামুন আর রশিদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন মাহাবুল ইসলাম এবং হড়গ্রাম ইউনিয়ন ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন জাকির হোসেন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন মানিক হোসেন।
দু’টি সম্মেলনেই প্রধান অতিথি ছিলেন পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী। বিশেষ অতিথি ছিলেন পবা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার, জেলা আওয়ামী সাবেক দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, পবা উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, সদস্য রোজিনা বেগম, উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, দামকুড়া ইউনিয়ন আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, হড়গ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক সামশুল আলম।
এদিকে শনিবার বিকালে উপজেলা হুজুরীপাড়া ইউনিয়নের ৩ নম্বর আওয়ামী লীগ ওয়ার্ড কমিটি গঠন করা হয়। কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি লৎফর রহমান ও সভাপরিচালনা করেন সাধারণ সম্পাদক আব্দুল হালিম। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পবা উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি ছিলেন হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগ সহ দপ্তর সম্পাদক নজরুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হাসান আহমেদ জুয়েল। সভায় সর্বসম্মতিক্রমে ৩ নম্বর আওয়ামী লীগ সভাপতি পদে আবুল কাসেম ও সাধারণ সম্পাদক পদে শহিদুল ইসলামকে নির্বাচিত করা হয়।

ফেব্রুয়ারি ২৩
০৪:৩০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত