Daily Sunshine

শিমুল মেমোরিয়ালের মেডেল, ক্রেস্ট ও সনদপত্র বিতরণ

Share

স্টাফ রিপোর্টার : শিমুল মেমোরিয়াল সাফল্য স্কলারশীপ-২০১৯ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী সিটি করপোরেশন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীদের মাঝে মেডেল, ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করেন।
শনিবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করে শিমুল মেমোরিয়াল নর্থ সাউথ স্কুল এ্যান্ড কলেজ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, শিক্ষানগরী রাজশাহীতে অনেক শিক্ষা প্রতিষ্ঠান সুনামের সাথে এগিয়ে যাচ্ছে। রাজশাহী মেডিকেল বিশ^বিদ্যালয়ের কাজ এগিয়ে চলেছে। সার্ভে ইনস্টিটিউট কলেজে উন্নীত হতে যাচ্ছে। রাজশাহীতে কৃষি বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠা করতে চাই।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শিমুল মেমোরিয়াল নর্থ সাউথ স্কুল এ্যান্ড কলেজের চেয়ারম্যান এম.এ মান্নান খান। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল ইসলাম শেখ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজ সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান ড. জুবাইদা আয়েশা সিদ্দিকা, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শরিফুল হক, কুষ্টিয়া বিশ^বিদ্যালয়ের ইনফরমেশন এণ্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক তারেক হাসান আল মাহমুদ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর রাজশাহী অঞ্চলের সাবেক পরিচালক আব্দুল মান্নান সরকার। শুভেচ্ছা বক্তব্য দেন শিমুল মেমোরিয়াল নর্থ সাউথ স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ বিরাজ আহমেদ। উপস্থিত ছিলেন অনুষ্ঠানের আয়োজক কলেজের নির্বাহী পরিচালক নাজমা রহমান। সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক গোলাম রাব্বানী ও শাম্মি আকতার সুমি।
অনুষ্ঠানে শিমুল মেমোরিয়াল সাফল্য স্কলারশীপ-২০১৯, প্রাথমিক শিক্ষা সমাপনী-২০১৯ ও জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষা-২০১৯ এ জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ, জাতীয় চার নেতা, ভাষা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

ফেব্রুয়ারি ২৩
০৪:৩০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

যৌবনা পদ্মায় মানুষের কোলাহল

যৌবনা পদ্মায় মানুষের কোলাহল

রোজিনা সুলতানা রোজি : ভাদ্রে এসে যৌবনে ফিরেছে রাজশাহীর পদ্মা নদী। কতদিন আগে হাওয়ায় ঢেউয়ের নাচন ছিলো পদ্মার প্রবাহে তা প্রায় ভুলতেই বসেছিলো নদীপারের মানুষ। তবে এবার স্বরূপে ফিরে এসেছে এ নদী। এখন আবারো সেই যৌবনা পদ্মা। শ্রাবণ পেরিয়ে ভাদ্রে ফুলে-ফেপে উঠেছে এককালের যৌবনা প্রমত্তা পদ্মা। শরতের শুভ্র মেঘ আর

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত