Daily Sunshine

আদমদীঘিতে মোটরসাইকেল আরোহীর ব্যাগে ২৪০ বোতল ফেনসিডিল

Share

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ২৪০ বোতল ভারতীয় ফেনসিডিল ও একটি মোটর সাইকেলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাদের বিরুদ্ধে থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো বগুড়ার শাহাজানপুর উপজেলার চুপিনগর গ্রামের আব্দুর রহমানের ছেলে জনি আহম্মেদ (২১), একই গ্রামের মোকলেছার রহমানের ছেলে নাইম (১৯) ও তজমাল হোসেনের ছেলে আল আমিন (১৯)।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, ওই তিন মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ থেকে একটি নম্বর বিহীন এ্যাপাসি টিভিএস মোটরসাইকেল যোগে স্কুল ব্যাগ ভর্তি করে ফেনসিডিল বহন করে বগুড়ার উদ্যেশ্যে আসছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে রাত্রি কালিন টহল পুলিশ মহাসড়কের বড় আখিড়া চারমাথা নামকস্থানে গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টায় তাদের মোটরসাইকেল থামিয়ে বহন করা স্কুল ব্যাগ তল্লাশি করে।
এসময় ব্যাগের ভিতর সাজিয়ে রাখা ২৪০ বোতল ভারতীয় ফেনসিডিল পাওয়া যায়। তাদের ব্যবহৃত নম্বর বিহীন মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে।

ফেব্রুয়ারি ১৯
০৫:০৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত