Daily Sunshine

রক্ত দিয়ে মানুষের প্রতি ভালোবাসার প্রকাশ

Share

স্টাফ রিপোর্টার : এবার ভালোবাসা দিবসে রক্ত দিয়ে মানুষের প্রতি ভালোবাসা প্রকাশ করলেন রাজশাহীর বেশ কিছু তরুণ-তরুণী। শুক্রবার রাজশাহী নগরীর বড়কুঠি পদ্মাপাড়ে আয়োজিত রক্তদান কর্মসূচিতে তারা রক্ত দেন।
রাজশাহীর ১৮টি সংগঠনের সমন্বয়ে গঠিত সম্মিলিত স্বেচ্ছাসেবী ফোরাম এর আয়োজন করে। সেখানে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় এবং রক্তচাপ পরীক্ষারও ব্যবস্থা রাখা হয়। ভালোবাসা দিবসে নগরীর বিনোদন কেন্দ্র হিসেবে পরিচিত এই পদ্মার পাড়ে ঘুরতে যাওয়া অনেক তরুণ-তরুণী নিজেদের রক্তের গ্রুপ নির্ণয় এবং রক্তচাপ পরীক্ষা করেন। মানুষের প্রতি ভালোবাসা প্রকাশে অনেক দেন রক্ত।
‘হাসবে রোগী বাঁচবে প্রাণ’ শ্লোগানে আয়োজিত এই কর্মসূচিতে সহযোগিতা করে নিউ সেইফ ব্লাড ব্যাংক। কর্মসূচিতে সম্মিলিত স্বেচ্ছাসেবী ফোরামের আহ্বায়ক সুমন আজিম ও স্বেচ্ছাসেবক শরিফুল ইসলাম, সুভাষ কুমার, নাজমুল ইসলাম, শফিকুল ইসলাম, আখি খাতুনসহ অন্য স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

ফেব্রুয়ারি ১৫
০৪:৪৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত