Daily Sunshine

ভালবাসা দিবসে ভিক্ষুক খাওয়ালো ‘আলোর পথ’

Share

ধামইরহাট প্রতিনিধি: যারা মানুষের কাছে পায় না ভাল আচরণ, পায় না ভাল খাবার, জোটে না পরিমিত ও পর্যাপ্ত আহার, যাদের নেই ঘুমানোর জন্য নিরাপদ আশ্রয়, রাতে কাটে হাট-ঘাটে খোলা আকাশের নিচে, তাদেরই পাশে দাঁড়িয়েছে নওগাঁর ধামইরহাটের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন দেখাবো আলোর পথ।
সংগঠনটি ১৪ ফেব্রুয়ারি দুপুরে বিশ্ব ভালবাসা দিবসে শতাধিক ভিক্ষুককে রুই মাছ, গরুর মাংস, দই-মিস্টি দিয়ে দুপুরের খাবার খাইয়ে দাগ কেটেছে এলাকাবাসীর। বাদ জুম্মা উপজেলার মেহেরুন মার্কেটে সামাজিক এ সংগঠন দেখাবো আলোর পথের উদ্যোগে ১০৫ জন অবহেলিত ও সুবিধা বঞ্চিত ভিক্ষুক নামের অসহায় মানুষগুলোকে একবেলা পেট পুরে মাংস ভাত খাওয়ান।
এ সময় থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ শহীদুল ইসলাম, চকময়রাম সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খেলাল ই রব্বানী, সংগঠনের সভাপতি ও ধামইরহাট উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সংগঠনের সদস্য শফিকুল ইসলাম রাজু, সাজু, ফতেহুল কবির, শামীম হোসেন উপস্থিত ছিলেন।
দেখাবো আলোর পথের সভাপতি মেহেদী হাসান জানান, আমরা গত বছরও প্রায় ২০-২৫ জন ভিক্ষুককে উন্নত মানের খাবার খাইয়েছি, এবারো বড় পরিসরে আয়োজন সুন্দরভাবে আমরা পাড়ি দিলাম, ভবিষ্যতেও বিশ্ব ভালবাসা দিবসে আমরা, সমাজে যারা ভালবাসা ও ভাল ব্যবহার থেকে বঞ্চিত তাদেরকে নিয়ে এ রকম আয়োজন করতে চাই।
সংগঠনটি মাদকবিরোধী প্রায় দেড় হাজারের অধিক সাইকেল র‌্যালি, বাল্যবিবাহ প্রতিরোধে স্মরণকালের শ্রেষ্ঠ র‌্যালি ও সমাবেশ করেছে, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় দেখাবো আলোর পথ সংগঠন বিশেষ স্বাক্ষাৎকারও সারা দেশে সুনাম কাড়িয়েছে এবং পরিচিতি বৃদ্ধি করেছে।

ফেব্রুয়ারি ১৫
০৪:৪৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত