Daily Sunshine

রুয়েটে সিভিল ইঞ্জিনিয়ারিং এলামনাই এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার: রুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সেমিনার রুমে সিভিল ইঞ্জিনিয়ারিং এলামনাই এসোসিয়েশনের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সভায় সভাপতিত্ব করেন এলামনাই এসোসিয়েশন এর সভাপতি ও বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ কামরুজ্জামান।
সভায় বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়-সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সকল গ্রাজুয়েট এলামনাই এসোসিয়েশনের সদস্য হতে পারবে। প্রতিবছর ডিসেম্বরের শেষ শুক্রবার এলামনাই এসোসিয়েশনের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হবে।
এছাড়া প্রতি দুইমাস অন্তর একটি করে সভা অনুষ্ঠিত হবে। যার মধ্যে জুলাই মাসের দ্বিতীয় শুক্রবারের প্রথম সভা রুয়েটে অনুষ্ঠিত হবে। এলামনাই এসোসিয়েশনের একটি ওয়েবসাইট খোলার সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া বিভাগের ছাত্রদের জন্য স্কলারশিপ, ক্যারিয়ার ফেয়ার ও বিভিন্ন সেমিনার আয়োজনের ব্যপারে সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় উপস্থিত ছিলেন এলামনাই এসোসিয়েশনের সাধারন সম্পাদক ইঞ্জিঃ আবুল কালাম আজাদ, সহ-সভাপতি ডঃ আলী আকবর মল্লিক, ইঞ্জিঃ আবুল বাশার, প্রফেসর ডঃ খসরু মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক ইঞ্জিঃ মনিরুজ্জামান, ইঞ্জিঃ মাসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ শহীদুল ইসলাম, অর্থ সম্পাদক ডঃ আবু সাঈদ সহ পুরকৌশল বিভাগের শিক্ষকবৃন্দ ও এলামনাই এসোসিয়েশনের কার্যকারী কমিটির সদস্যবৃন্দ। শেষে এলামনাই এসোসিয়েশনের কার্যালয়ের উদ্বোধন করা হয়।

ফেব্রুয়ারি ১৫
০৪:৩৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত