Daily Sunshine

‘২০ বছরের সাফল্য উদযাপন অফারে’ মিলছে ফ্রি রানার মোটরসাইকেল

Share

স্টাফ রিপোর্টার : ঢাকা ক্যান্টনমেন্টের মাটিকাটা এলাকার বাসিন্দা মো. আবু সালেক ভূঁইয়া। একজন সফল উদ্যোক্তা সালেক। ব্যবসায়িক কাজে অনেক দিন যাবত মোটরসাইকেল কেনার কথা ভাবছিলেন। পরে রানারের তেঁজগাও শোরুমে গিয়ে ‘২০ বছরের সাফল্য উদযাপন অফার’ ক্যাম্পেইনটির ব্যাপারে জানতে পারেন তিনি। সেখানে রানার অউ- ৮০ ঝ ডিলাক্স কিনে ভাগ্যবান বিজয়ী হিসেবে জিতে নেন ফ্রি মোটরসাইকেল। পূর্বেও বিভিন্ন ব্যবসায়িক কাজে রানারের মোটরবাইক ব্যবহার করতেন বলে জানান সালেক।
মোটরসাইকেল জয়ের পরে তেঁজগাওয়ে অবস্থিত রানারের প্রধান কার্যালয়ে বিজয়ী আবু সালেক ভূঁইয়া কে আমন্ত্রণ জানানো হয়। রানার অটোমোবাইলস এর মার্কেটিং ডিরেক্টর আমিদ সাকিফ খান ভাগ্যবান বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দেন। এটি ফেইসবুক লাইভে সম্প্রচার করা হয়।
উল্লেখ্য, রানার এর ২০ বছর উপলক্ষে দেশজুড়ে চলছে উৎসবের জোয়ার। এই ক্যাম্পেইনের সবচাইতে বড় আকর্ষণ হল ফ্রি মোটরসাইকেল জেতার সুযোগ। এছাড়া আছে সর্বোচ্চ ২০ হাজার টাকা পর্যন্ত ছাড়। এছাড়াও প্রত্যেকটি মোটরসাইকেলের সাথে আছে নিশ্চিত উপহার।
এই ক্যাম্পেইনের আওতায় মো. আবু সালেক ভূঁইয়া রানার অউ- ৮০ ঝ ডিলাক্স জিতে নেন। পুরো ফেব্রুয়ারি মাসজুড়ে রানার বাইক কিনে যে কেউ জিতে নিতে পারেন রানার মোটর সাইকেল- এমনটা জানিয়েছেন রানার অটোমোবাইলস লিমিটেডের মার্কেটিং বিভাগের অ্যাসিস্টেন্ট ম্যানেজার শিবলী আহমেদ।

ফেব্রুয়ারি ১৩
০৪:৪৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত