Daily Sunshine

যুবলীগ নেতা রুবেলের মাতার মৃত্যুতে মেয়র লিটনের শোক

Share

প্রেস বিজ্ঞপ্তি : মহানগর যুবলীগের সহ-সভাপতি মোঃ আমিনুর রহমান খান রুবেল এর মাতা ফাতেমা খাতুন (৮৫) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ বুধবার এক শোক বিবৃতিতে মেয়র মরহুমার আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।
এদিকে আজ বাদ মাগরিব রাণীবাজার জামে মসজিদে মরহুমার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। উক্ত জানাযা নামাজে সিটি মেয়র খায়রুজ্জামান লিটন, রাসিকের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন বাচ্চুসহ অন্যান্য নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।
উল্লেখ্য, আজ সকাল অনুমানিক ৮টায় বার্ধক্যজনিত কারণে নিজ বাসভবনে ইন্তেকাল করেন ফাতেমা খাতুন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)। মরহুমার জানাযার নামাজ শেষে কাদিরগঞ্জ গোরস্থানে দাফনকার্য সম্পন্ন হয়।

ফেব্রুয়ারি ১৩
০৪:৩৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত