Daily Sunshine

গাজীপুরে কিশোরীকে ট্রাকে তুলে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ৪

Share

সানশাইন ডেস্ক: গাজীপুরে এক কিশোরীকে জোর করে ট্রাকে তুলে দলবেঁধে ধর্ষণ করার অভিযোগে চার যুবককে গ্রেপ্তার করা হয়েছে। টঙ্গীর হিমারদীঘি এলাকার এ ঘটনায় গ্রেপ্তারকৃত চার যুবককে শনিবার দুপুরে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ১৫ থেকে ২০ বছর বয়সী গ্রেপ্তারকৃতদের দুইজন ধর্ষক এবং অন্যরা সহযোগী বলে জানিয়েছে পুলিশ।
এ ঘটনার শিকার কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার বিবরণ দিতে গিয়ে টঙ্গী পূর্ব থানার পরিদর্শক মো. জাহিদুল ইসলাম জানান, শুক্রবার রাত পৌনে ১২টার দিকে ছোট ভাইয়ের সঙ্গে ওই কিশোরী চেরাগআলী এলাকায় বিয়ের অনুষ্ঠান থেকে রিকশায় টঙ্গীর মিরাশপাড়ায় তাদের বাসায় ফিরছিলেন।
“ফেরার পথে ধর্ষকরা টঙ্গীর হিমারদীঘিতে রিকশা থামিয়ে ছোট ভাইকে গাছের সঙ্গে বেঁধে কিশোরীটিকে ট্রাকের তুলে কয়েকজনে ধর্ষণ করেন।” এ ঘটনায় ঘটনার শিকার মেয়েটির বাবা শুক্রবার মধ্যরাতে টঙ্গী থানায় মামলা করেছেন উল্লেখ করে তিনি জানান, “রাতেই হিমারদীঘিতে অভিযান চালিয়ে দুইজন ধর্ষকসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।” প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কিশোরীকে ধর্ষণের কথা স্বীকার করেছে বলে জানান তিনি।

ফেব্রুয়ারি ০৯
০৪:৫৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত