Daily Sunshine

গাজীপুরে কিশোরীকে ট্রাকে তুলে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ৪

Share

সানশাইন ডেস্ক: গাজীপুরে এক কিশোরীকে জোর করে ট্রাকে তুলে দলবেঁধে ধর্ষণ করার অভিযোগে চার যুবককে গ্রেপ্তার করা হয়েছে। টঙ্গীর হিমারদীঘি এলাকার এ ঘটনায় গ্রেপ্তারকৃত চার যুবককে শনিবার দুপুরে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ১৫ থেকে ২০ বছর বয়সী গ্রেপ্তারকৃতদের দুইজন ধর্ষক এবং অন্যরা সহযোগী বলে জানিয়েছে পুলিশ।
এ ঘটনার শিকার কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার বিবরণ দিতে গিয়ে টঙ্গী পূর্ব থানার পরিদর্শক মো. জাহিদুল ইসলাম জানান, শুক্রবার রাত পৌনে ১২টার দিকে ছোট ভাইয়ের সঙ্গে ওই কিশোরী চেরাগআলী এলাকায় বিয়ের অনুষ্ঠান থেকে রিকশায় টঙ্গীর মিরাশপাড়ায় তাদের বাসায় ফিরছিলেন।
“ফেরার পথে ধর্ষকরা টঙ্গীর হিমারদীঘিতে রিকশা থামিয়ে ছোট ভাইকে গাছের সঙ্গে বেঁধে কিশোরীটিকে ট্রাকের তুলে কয়েকজনে ধর্ষণ করেন।” এ ঘটনায় ঘটনার শিকার মেয়েটির বাবা শুক্রবার মধ্যরাতে টঙ্গী থানায় মামলা করেছেন উল্লেখ করে তিনি জানান, “রাতেই হিমারদীঘিতে অভিযান চালিয়ে দুইজন ধর্ষকসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।” প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কিশোরীকে ধর্ষণের কথা স্বীকার করেছে বলে জানান তিনি।

ফেব্রুয়ারি ০৯
০৪:৫৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত