Daily Sunshine

রাজশাহীতে শীতবস্ত্র বিতরণ করলেন বাদশা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর কোর্ট অ্যাকাডেমি স্কুলে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার সকালে স্কুল চত্বরে আনুষ্ঠানিকভাবে ৩৫০ জন নারী পুরুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাদের হাতে শীতবস্ত্র তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন নগরীর পাঁচ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কামরুজ্জামান কামরু, কোর্ট কলেজের অধ্যক্ষ একে কামরুজ্জামান, সমাজসেবক মাজহারুল ইসলাম, রেসিডেন্সিয়াল কলেজের অধ্যাপক ওলিউল ইসলাম, কোর্ট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদ আলী, কোর্ট অ্যাকাডেমির প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, কুলপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইরুল ইসলাম প্রমুখ।
কোর্ট অ্যাকাডেমির ২০১৮ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে কম্বলগুলো বিতরণ করা হয়। এতে রাজশাহী সিটি করপোরেশনের এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রজব আলী এবং স্কুলের শিক্ষকরাও সহযোগিতা করেন।

জানুয়ারি ২১
০৪:৪০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত