Daily Sunshine

জয়পুরহাটে বাস খাদে পড়ে একযাত্রী নিহত, আহত ২০

Share

স্টাফ রিপোর্টার, জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলার সরাইলে জয়পুরহাটগামী ঢাকা কোচ হানিফ পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক নারী নিহত ও কমপক্ষে ২০ যাত্রী আহত হয়েছে।
জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে। আহতদের জয়পুরহাট ও কালাই হাসপাতালে ভতি করা হয়েছে। নিহত নারী যাত্রীর কোন পরিচয় পাওয়া যায়নি। সোমবার বিকেল সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।
আহতরা হলেন, নওগাঁর বদলগাছি উপজেলার ইসমাইলপুরের বেলাল হোসেনের স্ত্রী দিলরুবা (৩০), গবরচোপা গ্রামের বকুলের স্ত্রী আনোয়ারা (৪৪), বগুড়ার শিবগঞ্জ উপজেলার শাদুরিয়া গ্রামের ফরিদুরের স্ত্রী সুলতানা (২৬) ও কন্যা তাবাচ্ছুম (৬), কিচকগ্রামের বাবুর মেয়ে মণি আক্তার (১৮), জয়পুরহাটের কালাই উপজেলার সড়াইল গ্রামের এরশাদের স্ত্রী শাহেনা (৩০), আঁওড়া গ্রামের অটো ভ্যান চালক তোজামের ছেলে মনোয়ার হোসেন (৩৫), জেলার ক্ষেতলাল উপজেলার কৃষ্ণনগর ফকিরপাড়া গ্রামের আমজাদের মেয়ে আশা (১৯), জয়পুরহাট সদর উপজেলার আরজি-অনন্তপুর গ্রামের আজিজুলের স্ত্রী শিউলি (৩৮), পুরানাপৈল গ্রামের বেলালের ছেলে সম্রাট (২০) ও আবেদ আলীর স্ত্রী রঞ্জুয়ারা (৪৮) এবং দিনাজপুর জেলার হিলি এলাকার বকুল ইসলামের মেয়ে বন্যা (১৮)।
কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ খান জানান, সোমবার বিকেল সাড়ে চারটার দিকে কালাই উপজেলার সরাইলে জয়পুরহাটগামী ঢাকা কোচ হানিফ পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে এক নারী নিহত ও কমপক্ষে ১৫ জন বাসযাত্রী আহত হয়। আহতদের কালাই হাসপাতালে নেওয়ার পর গুরুতর ৬ জনকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত নারীর পরিচয় জানা যায়নি।

জানুয়ারি ২১
০৪:৩৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত