Daily Sunshine

জাপা ছাড়লেন রাজশাহী মহানগর সভাপতি বাচ্চু

Share

স্টাফ রিপোর্টার : দল থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন রাজশাহী মহানগর জাতীয় পার্টির সভাপতি শাহাবুদ্দিন বাচ্চু । সোমবার দুপুরে তিনি এ সংক্রান্ত একটি বার্তা পাঠিয়েছেন গণমাধ্যমে। বাচ্চু যুক্তরাষ্ট্রের নাগরিক ও সে দেশের জাতীয় পার্টির উপদেষ্টাও ।
গণমাধ্যমে পাঠানো ওই বার্তায় তিনি বলেন, ‘আমি মো. শাহাবুদ্দিন বাচ্চু ঘোষণা করছি যে, রাজশাহী মহানগর জাতীয় পার্টির সভাপতি ও যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির উপদেষ্টা পদ থেকে পদত্যাগ করছি। তিনি বলেন, আমি দীর্ঘ প্রায় ৩০ বছর ধরে জাতীয় পার্টির সঙ্গে যুক্ত রয়েছি। মূলত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ বুকে ধারণ করে। কিন্তু বর্তমানে পার্টির ভিতরে কোন প্রকার সমন্নয় না থাকায়,পার্টির বর্তমান চেয়ারম্যান এর স্বজনপ্রীতি, এরশাদের আদর্শ থেকে বিচ্যুতি হওয়া, ত্যাগীদের অবমূল্যায়ন, সাংগঠনিকভাবে অদক্ষতাসহ বিভিন্ন অনিয়ম এর কারনে সকল পদ পদবী থেকে স্বেচ্ছায় পদত্যাগ এর সিদ্ধান্ত গ্রহণ করেছি।
তিনি লিখেন, সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা আলহাজ্ব পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ স্যারের প্রতি শ্রদ্ধা সম্মান ভালোবাসা ভক্তি ছিল, আছে এবং থাকবে। তাঁর আদর্শের বিচ্যুতির প্রতিবাদেই মূলত পদত্যাগের মূল কারন’।

জানুয়ারি ২১
০৪:৩৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত