Daily Sunshine

রাসিকের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ওয়াকিটকি সেট প্রদান করলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি করপোরেশনের দৈনন্দিন কার্যক্রম ও নাগরিক সেবা কার্যক্রম গতিশীলকরণ এবং সকল কার্যক্রম সার্বক্ষণিক মনিটরিংয়ের জন্য কর্মকর্তা-কর্মচারীদের ওয়াকিটকি সেট প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে নগর ভবনে মেয়র দপ্তরকক্ষে ১৫টি ওয়াকিটকি সেট বিতরণ করেন সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
এ সময় উপস্থিত ছিলেন বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, পানি ও বিদ্যুৎ স্থায়ী কমিটির সভাপতি ও ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, পরিচ্ছন্ন কর্মকর্তা (মনিটরিং) সাজ্জাদ হোসেন, সহকারী প্রকৌশলী আসাদুজ্জামান সুইট, উপ-সহকারী প্রকৌশলী তানভীর হাসান সজিব প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ইতোপূর্বেও সিটি করপোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীদের প্রদান করা ৪৮টি ওয়াকিটকি সেট সচল রয়েছে। এর সাথে যোগ হলো আরো ১৫টি ওয়াকিটকি সেট।

জানুয়ারি ১৯
০৪:৩৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত