Daily Sunshine

রাজশাহী রয়্যাল বিজয়ী হওয়ায় জেলা যুব মহিলা লীগের অভিনন্দন

Share

প্রেস বিজ্ঞপ্তি : বঙ্গবন্ধু বিপিএলে রাজশাহী রয়্যাল বিজয়ী হওয়ায় হওয়ায় অভিনন্দন জানিয়েছেন রাজশাহী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক বিপাশা খাতুন। শনিবার এক বার্তায় এ তথ্য জানানো হয়।
অভিনন্দন বার্তায় তিনি বলেন, রাজশাহী রয়্যাল বিপিএলে ফাইনাল খেলায় বিজয়ী হয়ে রাজশাহীবাসীকে মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছে। আগামীতে জাতীয় পর্যায়ে ক্রিকেটে আরো সুনাম বয়ে আনবে বলে এ বিশ্বাস করেন তিনি।
উল্লেখ্য, শুক্রবার বঙ্গবন্ধু বিপিএলের ফাইনাল ম্যাচে খুলনা টাইগার্সকে ২১ রানে হারিয়ে শিরোপা ঘরে তুলল রাজশাহী রয়্যালস। বিপিএলে রাজশাহীর এটি প্রথম শিরোপা। এদিন রাজশাহীর দেয়া ১৭১ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৪৯ রান করতে সক্ষম হয় খুলনা।

জানুয়ারি ১৯
০৪:৩৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত