Daily Sunshine

মোহনপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ নিহত ২

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুরে পৃথক-পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ দুইজন নিহত হয়েছে। মোহনপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের কোন অভিযোগ না থাকায় ইউডি মামলা করে দাফনের জন্য পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছেন।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, নওগাঁ জেলার মান্দা উপজেলার দেয়ানপাড়া গ্রামের লাল মোহাম্মদ দেয়ানের মেয়ে স্কুলছাত্রী মুন্নি আক্তার (১০) তার দাদা আজাদ দেয়ানের সাথে মোহনপুর উপজেলার বড়াই গ্রামের মামা আতাউর রহমানের বাড়িতে বেড়াতে আসছিল। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার সময় উপজেলার কামারপাড়া মোড়ে ভ্যানগাড়ি থেকে নামার পর দাদা আজাদ দেয়ান গাড়ি ভাড়া দিচ্ছিল। ওই সময় স্কুলছাত্রী দাদাকে রেখেই রাস্তা পার হতে গিয়ে রাজশাহী থেকে আসা দ্রুতগামি পিআকের ধাক্কায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়েছে।
নিহতর চাচা ভাই তুহিন জানান, মুন্নি আক্তার দেয়ালুবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২য় শ্রেণির প্রথম স্থান অধিকারি মেধাবী ছাত্রী ছিলেন। স্কুলছাত্রী মুন্নির অকাল মৃত্যু কোন মতেই মেতে নিতে পারচ্ছেন না পরিবারের লোকজন।
অপর দিকে সকাল সাড়ে ৮ টার সময় মোহনপুর উপজেলার জাহানাবাদ আচীড়ার মোড়ে ওয়াশিবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশ পড়ে ফারুক নামের এক ব্যবসায়ী নিহত হয়েছে। মুকুল নামের এক ব্যক্তি আহত হয়েছেন। আহত মুকুল হোসেন (৩৫) উদ্ধার করে রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করেছেন। নিহত ফারুক হোসেন জয়পুরহাট সদরের তুলাট গ্রামের আক্কাস আলীর ছেলে। আহত মুকুল হোসেনের বাড়ি বাগমারা উপজেলার মাদারীপুর এলাকায়।
মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, নিহত ফারুক হোসেন জয়পুরহাট পুরানাহল বাজার থেকে ঢাকা মেট্রো (ড-১১-৫৭৪৪) নম্বর ট্রাকে করে ওয়াশি নিয়ে বাগমারা উপজেলার মাদারীপুর হাটে যাওয়া সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাড়ে পড়ে গিয়ে ঘটনাস্থলে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। ওসি আরও জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসার পর কোন অভিযোগ না থানায় লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানুয়ারি ১৭
০৫:০০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত