Daily Sunshine

যারা জনসমর্থনে ব্যর্থ, তাদের হাতিয়ার চক্রান্ত : শাহরিয়ার

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহী-৬ চারঘাট-বাঘার সাংসদ পররাষ্ট্র পতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, যারা জনসমর্থনে ব্যার্থ তাদের একমাত্র হাতিয়ার হলো চক্রান্ত। কিন্তু এসব চক্রান্ত করে কোন লাভ হবেনা। চক্রান্তের জবাব দেয়ার জন্য ছাত্রলীগই যথেষ্ট।
বুধবার বিকেলে বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ছাত্রলীগের কর্তৃক আয়োজিত বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন সভায় মোবাইল ফোনে বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা বলেন।
বিকেল ৪ টায় উপজেলা ছাত্র লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহানুর রহমান সোহাগের সভাপতিত্বে আয়োজিত সভায় মন্ত্রী বলেন, সুষ্ট-সুন্দর সমাজ গঠনে ছাত্রলীগকে সব সময় মুখ্য ভূমিকা রাখতে হবে। সেই সাথে সোচ্চার থাকতে হবে জঙ্গীবাদ, সন্ত্রাস ও ইপটিজিং মোকাবেলাই। তিনি প্রধান মন্ত্রীর উদৃতি দিয়ে বলেন, জননেত্রী চান, ছাত্রলীগ পড়া-লেখায় মনোযোগী হবে এবং আদর্শ সমাজ গঠনে কাজ করবে।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ, আ’লীগ নেতা মাসুদ রানা তিলু, অধ্যাপক আমিরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন, গড়গড়ি ইউপি চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রবি ও উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ।
সভাশেষে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্র্ষিকীতে ৭২ পাউন্ড কেক কাটেন দলীয় নেতৃবৃন্দ। এ সময় এক আনান্দ মুখর পরিবেশ সৃষ্টি হয়। এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালি বাঘার সড়ক প্রদক্ষিণ করে।

জানুয়ারি ১৬
০৪:৪৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত