Daily Sunshine

যারা জনসমর্থনে ব্যর্থ, তাদের হাতিয়ার চক্রান্ত : শাহরিয়ার

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহী-৬ চারঘাট-বাঘার সাংসদ পররাষ্ট্র পতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, যারা জনসমর্থনে ব্যার্থ তাদের একমাত্র হাতিয়ার হলো চক্রান্ত। কিন্তু এসব চক্রান্ত করে কোন লাভ হবেনা। চক্রান্তের জবাব দেয়ার জন্য ছাত্রলীগই যথেষ্ট।
বুধবার বিকেলে বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ছাত্রলীগের কর্তৃক আয়োজিত বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন সভায় মোবাইল ফোনে বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা বলেন।
বিকেল ৪ টায় উপজেলা ছাত্র লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহানুর রহমান সোহাগের সভাপতিত্বে আয়োজিত সভায় মন্ত্রী বলেন, সুষ্ট-সুন্দর সমাজ গঠনে ছাত্রলীগকে সব সময় মুখ্য ভূমিকা রাখতে হবে। সেই সাথে সোচ্চার থাকতে হবে জঙ্গীবাদ, সন্ত্রাস ও ইপটিজিং মোকাবেলাই। তিনি প্রধান মন্ত্রীর উদৃতি দিয়ে বলেন, জননেত্রী চান, ছাত্রলীগ পড়া-লেখায় মনোযোগী হবে এবং আদর্শ সমাজ গঠনে কাজ করবে।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ, আ’লীগ নেতা মাসুদ রানা তিলু, অধ্যাপক আমিরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন, গড়গড়ি ইউপি চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রবি ও উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ।
সভাশেষে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্র্ষিকীতে ৭২ পাউন্ড কেক কাটেন দলীয় নেতৃবৃন্দ। এ সময় এক আনান্দ মুখর পরিবেশ সৃষ্টি হয়। এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালি বাঘার সড়ক প্রদক্ষিণ করে।

জানুয়ারি ১৬
০৪:৪৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত