Daily Sunshine

বাগমারার মচমইল উচ্চ বিদ্যালয়ে নবীনবরণ

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকারের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক আব্দুস সালামের পরিচালনায় মচমইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ে নবীনবরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দীন খাঁন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মচমইল ডিগ্রী কলেজের অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল খালেক মল্লিক, আহসান হাবীব, সাবেক শিক্ষা অফিসার গোলাম রহমান, সহকারী প্রধান শিক্ষক নজরুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক আহাদ আলী সরদার, মচমইল উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মজিদ শেখ, প্রভাষক রফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম।
এ সময় বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী, ম্যানেজিং কমিটির সদস্য, অভিভাবকবৃন্দ সহ গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীতে ২৩০ জন নবীন শিক্ষার্থীকে বরণ করা হয়। পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জানুয়ারি ১৬
০৪:৩৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত