Daily Sunshine

বড়াইগ্রামে অগ্নিদগ্ধ হয়ে দৃষ্টি প্রতিবন্ধী বৃদ্ধার মৃত্যু

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় অগ্নিদগ্ধ হয়ে রাবেয়া বেগম নামে (৮০) এক দৃষ্টি প্রতিবন্ধী বৃদ্ধার মৃত্যু হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার জোয়াড়ী ইউনিয়নের খোর্দ্দ কাচুটিয়া গ্রামে এ মর্মান্তিক ঘটে। নিহত রাবেয়া বেগম খোর্দ্দ কাচুটিয়া গ্রামের মৃত আজিম উদ্দিনের স্ত্রী।
স্থানীয় ইউপি সদস্য মনিরুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে খাওয়া দাওয়ার পর রাবেয়া বেগমকে ঘরে শুইয়ে দিয়ে স্ত্রী-সন্তানসহ তার ছেলে পাশেই শ^শুর বাড়িতে দেখা করতে যান। রাত ১০টার দিকে আকস্মিক বিছানার এক পাশে আগুন পোহানোর জন্য রাখা মাটির পাত্রের জ¦লন্ত কয়লা থেকে ঘরে আগুন লাগে।
এ সময় কেউ বাড়িতে না থাকায় ঘর ও ঘরের যাবতীয় আসবাবপত্র পুড়ে যায়। একই সঙ্গে বৃদ্ধা রাবেয়া বেগমও অগ্নিদগ্ধ হয়ে সেখানেই মারা যান। খবর পেয়ে রাতেই বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস ও জোয়াড়ী ইউপি চেয়ারম্যান চাঁদ মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানুয়ারি ১৬
০৪:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত