Daily Sunshine

বড়াইগ্রামে অগ্নিদগ্ধ হয়ে দৃষ্টি প্রতিবন্ধী বৃদ্ধার মৃত্যু

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় অগ্নিদগ্ধ হয়ে রাবেয়া বেগম নামে (৮০) এক দৃষ্টি প্রতিবন্ধী বৃদ্ধার মৃত্যু হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার জোয়াড়ী ইউনিয়নের খোর্দ্দ কাচুটিয়া গ্রামে এ মর্মান্তিক ঘটে। নিহত রাবেয়া বেগম খোর্দ্দ কাচুটিয়া গ্রামের মৃত আজিম উদ্দিনের স্ত্রী।
স্থানীয় ইউপি সদস্য মনিরুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে খাওয়া দাওয়ার পর রাবেয়া বেগমকে ঘরে শুইয়ে দিয়ে স্ত্রী-সন্তানসহ তার ছেলে পাশেই শ^শুর বাড়িতে দেখা করতে যান। রাত ১০টার দিকে আকস্মিক বিছানার এক পাশে আগুন পোহানোর জন্য রাখা মাটির পাত্রের জ¦লন্ত কয়লা থেকে ঘরে আগুন লাগে।
এ সময় কেউ বাড়িতে না থাকায় ঘর ও ঘরের যাবতীয় আসবাবপত্র পুড়ে যায়। একই সঙ্গে বৃদ্ধা রাবেয়া বেগমও অগ্নিদগ্ধ হয়ে সেখানেই মারা যান। খবর পেয়ে রাতেই বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস ও জোয়াড়ী ইউপি চেয়ারম্যান চাঁদ মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানুয়ারি ১৬
০৪:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত