Daily Sunshine

শীতার্তদের কম্বল তুলে দিলেন রাসিক মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের ৩১টি কমিউনিটি দরিদ্র ও হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার সকালে নগর ভবন চত্বরে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন কমিউনিটির শীতার্ত মানুষদের হাতে কম্বল তুলে দেন। নগরীর প্রায় ৫শ জন শীতার্ত মানুষের মাঝে এসময় শীতবস্ত্র বিতরণ করা হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে মেয়র বলেন, সরকার দেশের সকল মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছেন। সরকারি-বেসরকারি সকল প্রতিষ্ঠানের উচিৎ হবে সমাজের অসহায় আর্তপীড়িত মানুষের পাশে দাঁড়ানো।
রাজশাহী সিটি কর্পোরেশন ও ব্র্যাক আরবান ডেভলপমেন্ট প্রোগ্রাম আয়োজিত অনুষ্ঠানে রাসিকের ১৬নম্বর ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, সংরক্ষিত কাউন্সিলর মাজেদা বেগম, লাইলী বেগম, রাসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, ব্র্যাকের জেলা কো-অর্ডিনেটর মহসিন আলী, ব্র্যাক আরবান ডেভলপমেন্ট প্রোগ্রামের আঞ্চলিক সমন্বয়কারী ফারজানা পারভীন প্রমুখ উপস্থিত ছিলেন।

জানুয়ারি ১৬
০৪:২৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত