Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জ সংবাদকর্মীদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীদের সাথে নবাগত পুলিশ সুপার মতবিনিময় করেছেন। এ উপলক্ষ্যে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে নবাগত পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব এ মতবিনিময় সভার আয়োজন করেন।
সভায় পুলিশ সুপার প্রথমেই জেলায় মাদকের প্রতি জিরো টলারেন্স ঘোষণা করে বলেন, জেলা থেকে মাদকের ক্রয়কারী, বিক্রয়কারী ও সেবনকারী চক্রদের পুরোদমে মূলোৎপাটন করা হবে। চাঁপাইনবাবগঞ্জ জেলাকে রাখা হবে মাদকমুক্ত।
এছাড়া কাউন্টার টেরোরিজমে কর্মরত থাকায় চাঁপাইনবাবগঞ্জে জঙ্গীদের অবস্থান সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, অন্যান্য জেলার চেয়ে এই জেলাকে জঙ্গীরা তাদের আস্তানা হিসেবে বেশ সহনশীল মনে করলেও বিশেষ গোয়েন্দা সংস্থার মাধ্যমে তা পুরোপুরি নিয়ন্ত্রণে রাখার জন্য কাজ করা হবে। তাছাড়া গুজব বিষয়ে তিনি সকলকে সতর্ক থাকার আহ্বান জানান।
সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহবুুব আলম খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ এস এম ফজল ই খুদা, জেলা গোয়েন্দা শাখার ওসি সরদার বাবুল রেজা, নবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমানসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানুয়ারি ১৫
০৪:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত