Daily Sunshine

নটজ্ ও ডাসকোর কার্যক্রম পরিদর্শন করলেন জার্মান ডোনার

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: নেটজ বাংলাদেশের সহযোগিতায় ডাসকো ফাউন্ডেশন বাস্তবায়িত বাল্য বিয়ে, নারী নির্যাতন, মাদকের ব্যবহার প্রতিরোধসহ মহারাজপুর এলাকা বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেছেন জার্মান থেকে আগত দাতা ও নেটজ্’র পরিচালক ম্যাক্স স্টিলে ও নিকো রিস্টার। তারা মহারাজপুর ইউনিয়ন নাগরিক জোট কর্তৃক বাস্তবায়িত সামাজিক বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করে এর খোঁজ-খবর নেন। গত ১৪ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় ডাসকো ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত মহারাজপুর ইউনিয়ন নাগরিক জোটের উদ্যোগে এ উপলক্ষে আয়োজিত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন মহারাজপুর ইউনিয়ন নাগরিক জোটের সভাপতি বিশিষ্ট সাংবাদিক জোনাব আলী।
মহারাজপুর ইউনিয়ন পরিষদ হলরুমে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন নেটজ্ এর কান্ট্রি ডিরেক্টর হাবিবুর রহমান চৌধুরী, প্রোগ্রাম ম্যানেজার সারা খাতুন, ডেপুটি ডিরেক্টর শহিদুল ইসলাম ডাসকো ফাউন্ডেশন এর প্রধান নির্বাহী কর্মকর্তা আকরামুল হক।
অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন ডাসকোর প্রকল্প সমন্বয়কারী মাহবুবুর রহমান, ট্রেনিং এন্ড এ্যাডভোকেসী অফিসার আবুল কালাম আজাদ, ফিল্ড অফিসার কারিমা খাতুন ও ফিল্ড ফ্যাসিলেটেটর রূপালী মন্ডল। অনুষ্ঠান উপস্থাপনা করেন মহারাজপুর ইউনিয়ন নাগরিক জোটের প্রচার সম্পাদক ইফতেখার আলম ডলার।
প্রকল্প পরিদর্শনকারী দলের দাতা ও কর্র্মকর্তারা দুপুরে মহারাজপুর উচ্চ বিদ্যালয়ের স্টুডেন্ট ফোরাম এবং বিকেলে মহারাজপুর বকুলতলায় সিএস এলাইয়েন্সের একটি সভায় যোগ দেন।

জানুয়ারি ১৫
০৪:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত