Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপের কম্বল বিতরণ

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপের নিজস্ব আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্রতিটি ওয়ার্ডে গরীব, দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে এরফান গ্রুপের কল্যাণপুরস্থ চাতালে এ কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এরফান আলী।
এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক বাহরাম আলী, শহিদুল ইসলাম শহিদ, এম কোরাইশি মিলু, শেখ আহসান হাবীব মিন্টু, ব্যবসায়ী হায়দার আলী, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নামরুম মিনাল্লাহ বাচ্ছু, আনোয়ার হোসেন বাবু, মিলন, শিক্ষক তাসেম আলী, এরফান গ্রুপের চেয়াম্যানের একান্ত সহকারী তানভির ইসলাম তন্ময়।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে পর্যায়ক্রমে গরীব ও দুস্থদের মাঝে ৪০০ কম্বল ও সুয়েটার বিতরণ করা হবে। এর আগেও চাঁপাইনবাবগঞ্জ জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও জেলার বিভিন্ন উপজেলায় শীতার্তদের কম্বল, সুয়েটার, ঈদের সময় শাড়ী,লুঙ্গী, সেমাই, চিনি, দুধ ও বন্যার্থদের মাঝে ত্রাণ চাল, ডাল, শুকনা খাবার, বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও সামাজিক প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা দিয়ে আসছে। পৌরসভা শেষে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নেও কম্বল দেয়া হবে।

জানুয়ারি ১৫
০৪:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত