Daily Sunshine

গোমস্তাপুরে কৃষি উপকরণ বিতরণ

Share

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে কৃষক-কৃষানীদের মাঝে নিরাপদ সবজি উৎপাদনের লক্ষে জৈব সার, বালাইনাশকও কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরের মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে আয়োজিত এক অনুষ্ঠানে এ কৃষি সামগ্রী কৃষকদের মাঝে তুলে দেয়া হয়।
উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা। বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নুহু, উপজেলা কৃষি কর্মকর্তা মাসুদ হোসেন ও কৃষি সম্প্রসারন কর্মকর্তা হাবিবুল¬াহ, উপজেলা প্রেস ক্লাবেরর সভাপতি আতিকুল ইসলাম আজম।
পরে উপজেলার রাধানগর ইউনিয়নের চাঁড়ালডাঙ্গা ও গোমস্তাপুর ইউনিয়নের কলাইদিয়াড় দু’টি গ্রামের ২২ জন কৃষক-কৃষাণীকে নিরাপদ সবজি উৎপাদনে বিভিন্ন ধরনের কৃষি উপকরণ বিনামূল্যে বিতরণ করা হয়।
উপজেলা পরিষদের সহযোগিতায় ও উপজেলা কৃষি অফিসের ব্যবস্থাপনায় নিরাপদ সবজি গ্রাম স্থাপন করার লক্ষ্যে উপজেলার ২টি গ্রামের (চাঁড়ালডাঙ্গা ও কলাইদিয়াড়) ২২ জন কৃষক-কৃষাণীর মাঝে নিরাপদ সবজি উৎপাদনে বিভিন্ন ধরনের কৃষি উপকরণ বিতরণ করা হয়।

জানুয়ারি ১৫
০৪:০৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত