Daily Sunshine

বাগমারায় হেরিং বন্ড রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় শংকরপৈ মোড় হতে শংকরপৈ উচ্চ বিদ্যালয় এবং শংকরপৈ মোড় হতে সৈয়দপুর আবুল কালাম আজাদের বাড়ি পর্যন্ত ২ কিলোমিটার হেরিং বোন্ড রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের শংকরপৈ গ্রামে এ উপলক্ষে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে রাস্তাটির নির্মাণ কাজ বাস্তবায়ন করছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস।
রাস্তাটির নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে আ’লীগ নেতা মাস্টার শ্যামল কুমারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন অর রশিদের পরিচালনায় মুঠোফোনে বক্তব্য রাখেন বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ, প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মাসুদুর রহমান।
এদিকে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয় সূত্রে জানাগেছে, শংকরপৈ মোড় হতে শংকরপৈ উচ্চ বিদ্যালয় পর্যন্ত ১ কিলোমিটার হেরিং বন্ড রাস্তা নির্মানে ব্যয় হচ্ছে ৫৪ লাখ টাকা। অপরদিকে ৫১ লাখ টাকা ব্যয়ে নির্মান করা হচ্ছে শংকরপৈ মোড় হতে সৈয়দপুর আবুল কালামের বাড়ি পর্যন্ত ১ কিলোমিটার হেরিং বন্ড রাস্তা।

জানুয়ারি ১৫
০৪:০৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত