Daily Sunshine

বাগমারায় হেরিং বন্ড রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় শংকরপৈ মোড় হতে শংকরপৈ উচ্চ বিদ্যালয় এবং শংকরপৈ মোড় হতে সৈয়দপুর আবুল কালাম আজাদের বাড়ি পর্যন্ত ২ কিলোমিটার হেরিং বোন্ড রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের শংকরপৈ গ্রামে এ উপলক্ষে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে রাস্তাটির নির্মাণ কাজ বাস্তবায়ন করছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস।
রাস্তাটির নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে আ’লীগ নেতা মাস্টার শ্যামল কুমারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন অর রশিদের পরিচালনায় মুঠোফোনে বক্তব্য রাখেন বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ, প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মাসুদুর রহমান।
এদিকে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয় সূত্রে জানাগেছে, শংকরপৈ মোড় হতে শংকরপৈ উচ্চ বিদ্যালয় পর্যন্ত ১ কিলোমিটার হেরিং বন্ড রাস্তা নির্মানে ব্যয় হচ্ছে ৫৪ লাখ টাকা। অপরদিকে ৫১ লাখ টাকা ব্যয়ে নির্মান করা হচ্ছে শংকরপৈ মোড় হতে সৈয়দপুর আবুল কালামের বাড়ি পর্যন্ত ১ কিলোমিটার হেরিং বন্ড রাস্তা।

জানুয়ারি ১৫
০৪:০৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত