Daily Sunshine

নওগাঁয় অস্ত্র ইয়াবাসহ স্বেচ্ছাসেবকলীগ নেতা আটক

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে সাহেবগঞ্জ এলাকা থেকে ১টি বিদেশী রিভলবার, ২ রাউন্ড গুলি এবং ২২শ’ পিস ইয়াবাসহ সাজ্জাদ চৌধুরী রিপন (৩৫) নামে এক অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।
গ্রেফতারকৃত সাজ্জাদ চৌধুরী রিপন আত্রাই উপজেলা স্বেচ্ছোসেবক লীগের সহ-সভাপতি ও আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদলের ছেলে। র‌্যাব-৫ সূত্রে জানায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ১টি বিদেশী রিভলবার, ২ রাউন্ড গুলি এবং ২২শ’ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।
এসময় তার কাছ থেকে মাদক চোরাচালান কাজে ব্যবহৃত ১টি মোবাইল, ১টি সিম ও ১টি মোটরসাইকেল জব্দ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্র ও মাদক ব্যবসায়ী জব্দকৃত আলামত বিদেশী রিভলবার ও ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে স্বীকার করে।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আটককৃত আসামীকে আত্রাই থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে আত্রাই থানায় অস্ত্র ও মাদক নিয়ন্ত্রন আইনে ২টি পৃথক মামলা দায়ের করেছেন। মঙ্গলবার আসামীকে আদালতে সোর্পদ করা হবে।

জানুয়ারি ১৫
০৪:০৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত