Daily Sunshine

এনজিওর কিস্তি দিতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: বড়াইগ্রামে এনজিওর কিস্তি পরিশোধে ব্যর্থ হয়ে বিউটি খাতুন (৩৪) নামে এক গৃহবধু গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার সন্ধ্যায় উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বিউটি খাতুন নিশ্চিন্তপুর গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী ও জয়নাল আবেদীনের মেয়ে। সংসার জীবনে তার দু’জন ছেলেমেয়ে রয়েছে।
স্থানীয় ইউপি সদস্য ডা. নুর ইসলাম সিদ্দিকী জানান, বিউটি খাতুন একটি এনজিও থেকে তার পিতাকে কিছু টাকা ঋণ তুলে দিয়েছিলেন। সোমবার সে ঋণের সাপ্তাহিক কিস্তি দেয়ার নির্ধারিত দিন ছিলো। কিন্তু তার পিতা কিস্তির টাকা যোগাড় করতে পারেননি।
এদিকে, এনজিও’র লোকজন কিস্তির জন্য বারবার চাপ দিচ্ছিলেন। এতে ক্ষোভে অভিমানে সন্ধ্যায় আরিফা খাতুন পরিবারের সদস্যদের অগোচরে নিজ শোবার ঘরের তীরের সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস নেন। পরে গোঙানীর শব্দে বুঝতে পেরে স্বজনেরা বিউটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক সানোয়ার হোসেন জানান, সোমবার রাতেই নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

জানুয়ারি ১৫
০৪:০৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত