Daily Sunshine

এনজিওর কিস্তি দিতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: বড়াইগ্রামে এনজিওর কিস্তি পরিশোধে ব্যর্থ হয়ে বিউটি খাতুন (৩৪) নামে এক গৃহবধু গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার সন্ধ্যায় উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বিউটি খাতুন নিশ্চিন্তপুর গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী ও জয়নাল আবেদীনের মেয়ে। সংসার জীবনে তার দু’জন ছেলেমেয়ে রয়েছে।
স্থানীয় ইউপি সদস্য ডা. নুর ইসলাম সিদ্দিকী জানান, বিউটি খাতুন একটি এনজিও থেকে তার পিতাকে কিছু টাকা ঋণ তুলে দিয়েছিলেন। সোমবার সে ঋণের সাপ্তাহিক কিস্তি দেয়ার নির্ধারিত দিন ছিলো। কিন্তু তার পিতা কিস্তির টাকা যোগাড় করতে পারেননি।
এদিকে, এনজিও’র লোকজন কিস্তির জন্য বারবার চাপ দিচ্ছিলেন। এতে ক্ষোভে অভিমানে সন্ধ্যায় আরিফা খাতুন পরিবারের সদস্যদের অগোচরে নিজ শোবার ঘরের তীরের সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস নেন। পরে গোঙানীর শব্দে বুঝতে পেরে স্বজনেরা বিউটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক সানোয়ার হোসেন জানান, সোমবার রাতেই নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

জানুয়ারি ১৫
০৪:০৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত