Daily Sunshine

বাঘায় ইয়াবাসহ আটক তিন যুবক

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: ঢাকা গাজিপুর থেকে চুরি হওয়া ২ হাজার পিচ ইয়াবার মধ্যে ৩ শ’ পিচ ইয়াবাসহ তিন যুবককে আটক করেছে বাঘা থানা পুলিশ। সোমবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো নারায়নপুর গ্রামের সুইট, শিমুল ও আলমঙ্গীর। তবে মাদকের সাথে সম্পৃক্ত চুরি করে আনা ঢাকা চোরাচালান সিন্ডিকেটের অন্যতম সদস্য বাঘার যুবক সরোয়ারকে পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে তারা নারায়নপুর এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে সরোয়ার (৩০), সোহরাব হোসেনের ছেলে আশিক (২৪) সিদ্দিক আলীর ছেলে সোহান (২৫) ও তার ভাই আলমঙ্গীর হোসেন (২৭) এবং কালাম হোসেনের ছেলে শিমুল (২৭) ও হান্নানের ছেলে সুইটকে (২৫) মাদকসহ আটক করতে অভিযান চালান। এ অভিযানে তারা সুইট, শিমুল ও আলমঙ্গীর হোসেনকে ৩ শ পিচ ইয়াবা সহ আটক করেন।
তবে সুইট এর পরিবার এবং স্থানীয় ভাবে পাওয়া গেছে ভিন্ন তথ্য। সূত্র জানায়, ঢাকা গাজিপুর থেকে চুরি হওয়া ২ হাজার পিচ ইয়াবা উদ্ধারের সন্ধ্যানে অস্ত্র-সহ সোমবার দুপুরে মাইক্রো নিয়ে বাঘায় এসছিল মাদক চোরাচালান সিন্ডিকেটের ৪ সদস্য। উদ্দেশ্য ছিল ওই গ্যাং-এর অপর সদস্য রাজশাহীর বাঘা উপজেলার নারায়নপুর গ্রামের সরোয়ার হোসেনকে খুঁজে বেরকরা। শেষ পর্যন্ত সরোয়ারকে না পেয়ে মাথায় পিস্তল ধরে রাজশাহী শহরে তুলে নিয়ে যায় তার খালাত ভাই সুইটকে। এর ৩ ঘন্টা পর সুইট এর বাবা হান্নানকে আটক করে তাকে ছেড়ে দেয় অস্ত্রধারীরা।
নারায়নপুর গ্রামের রাব্বি হাসান সহ অনেকেই জানান, ঢাকা গাজিপুর থেকে ২ হাজার পিচ ইয়াবা চুরি করে বাঘায় চলে আসে গাজিপুর চোরাচালান সিন্ডিকেটর সদস্য ও বাঘার নারায়পুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে সরোয়ার জাহান (৩০)।
এ খবর জানতে পেরে একটি হাইচ মাইক্র নিয়ে ওই গ্যাং এর রনি ও ইব্রাহিবসহ ৪ যুবক সোমবার দুপুরে বাঘার নারায়নপুর গ্রামে জাহাঙ্গীর এর বাড়ি চলে আসে। এরপর তাকে না পেয়ে তার খালাতো ভাই সুইট (২৪)কে মাথায় পিস্তুল ধরে রাজশাহী শহরে তুলে নিয়ে যায় তারা। এর ৩ ঘন্টা পর ওই গ্যাং এর অপর সদস্যরা গাজিপুর থেকে ফোন জানায় সুইট এর বাবাকে তারা গাজিপুরে আটক করেছে। এক পর্যায় সুইটকে তার খালাত ভাই সরোয়ারকে খুজে বের করার হুমকি দিয়ে তারা ঢাকা চলে যায়। যার সত্যতা স্বিকার করে সুইট।
নারায়পুর এলাকার লোকজন জানান, সুইট ও তার বাবা-মা ঢাকার গাজিপুর এলাকার একটি গ্রার্মেন্টস কম্পানীতে চাকরি করার সুবাদে তারা সবাই সেখানে বসবাস করেন। তবে এই মুহুর্তে সুইট ছুটি নিয়ে বাড়ী এসছিল। মাঝ খানে মাদক নিয়ে কি হয়েছে সেটা তাদের জানা নেই। তবে একটি মাইক্রো যোগে চারজন লোক সোমবার তাদের বাড়ি এসছিল এটা তারা দেখেছেন।
বাঘা থানা অফিসার এইচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, ঢাকা থেকে মাদক চুরির নেপথ্যে কি ঘটেছে সেটা আমার জানা নেই। এখানে কিডনাপ অভিযোগে কেও কোন মামলাও করেনি। আমরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাতে কিছু বাড়িতে অভিযান চালাই। এরমধ্যে তিনজনকে ৩ শ পিচ ইয়াবাসহ আটক করি। পরে তাদের নামে মাদকের মামলা দিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করি।

জানুয়ারি ১৫
০৪:০৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত