Daily Sunshine

বাঘায় ইয়াবাসহ আটক তিন যুবক

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: ঢাকা গাজিপুর থেকে চুরি হওয়া ২ হাজার পিচ ইয়াবার মধ্যে ৩ শ’ পিচ ইয়াবাসহ তিন যুবককে আটক করেছে বাঘা থানা পুলিশ। সোমবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো নারায়নপুর গ্রামের সুইট, শিমুল ও আলমঙ্গীর। তবে মাদকের সাথে সম্পৃক্ত চুরি করে আনা ঢাকা চোরাচালান সিন্ডিকেটের অন্যতম সদস্য বাঘার যুবক সরোয়ারকে পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে তারা নারায়নপুর এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে সরোয়ার (৩০), সোহরাব হোসেনের ছেলে আশিক (২৪) সিদ্দিক আলীর ছেলে সোহান (২৫) ও তার ভাই আলমঙ্গীর হোসেন (২৭) এবং কালাম হোসেনের ছেলে শিমুল (২৭) ও হান্নানের ছেলে সুইটকে (২৫) মাদকসহ আটক করতে অভিযান চালান। এ অভিযানে তারা সুইট, শিমুল ও আলমঙ্গীর হোসেনকে ৩ শ পিচ ইয়াবা সহ আটক করেন।
তবে সুইট এর পরিবার এবং স্থানীয় ভাবে পাওয়া গেছে ভিন্ন তথ্য। সূত্র জানায়, ঢাকা গাজিপুর থেকে চুরি হওয়া ২ হাজার পিচ ইয়াবা উদ্ধারের সন্ধ্যানে অস্ত্র-সহ সোমবার দুপুরে মাইক্রো নিয়ে বাঘায় এসছিল মাদক চোরাচালান সিন্ডিকেটের ৪ সদস্য। উদ্দেশ্য ছিল ওই গ্যাং-এর অপর সদস্য রাজশাহীর বাঘা উপজেলার নারায়নপুর গ্রামের সরোয়ার হোসেনকে খুঁজে বেরকরা। শেষ পর্যন্ত সরোয়ারকে না পেয়ে মাথায় পিস্তল ধরে রাজশাহী শহরে তুলে নিয়ে যায় তার খালাত ভাই সুইটকে। এর ৩ ঘন্টা পর সুইট এর বাবা হান্নানকে আটক করে তাকে ছেড়ে দেয় অস্ত্রধারীরা।
নারায়নপুর গ্রামের রাব্বি হাসান সহ অনেকেই জানান, ঢাকা গাজিপুর থেকে ২ হাজার পিচ ইয়াবা চুরি করে বাঘায় চলে আসে গাজিপুর চোরাচালান সিন্ডিকেটর সদস্য ও বাঘার নারায়পুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে সরোয়ার জাহান (৩০)।
এ খবর জানতে পেরে একটি হাইচ মাইক্র নিয়ে ওই গ্যাং এর রনি ও ইব্রাহিবসহ ৪ যুবক সোমবার দুপুরে বাঘার নারায়নপুর গ্রামে জাহাঙ্গীর এর বাড়ি চলে আসে। এরপর তাকে না পেয়ে তার খালাতো ভাই সুইট (২৪)কে মাথায় পিস্তুল ধরে রাজশাহী শহরে তুলে নিয়ে যায় তারা। এর ৩ ঘন্টা পর ওই গ্যাং এর অপর সদস্যরা গাজিপুর থেকে ফোন জানায় সুইট এর বাবাকে তারা গাজিপুরে আটক করেছে। এক পর্যায় সুইটকে তার খালাত ভাই সরোয়ারকে খুজে বের করার হুমকি দিয়ে তারা ঢাকা চলে যায়। যার সত্যতা স্বিকার করে সুইট।
নারায়পুর এলাকার লোকজন জানান, সুইট ও তার বাবা-মা ঢাকার গাজিপুর এলাকার একটি গ্রার্মেন্টস কম্পানীতে চাকরি করার সুবাদে তারা সবাই সেখানে বসবাস করেন। তবে এই মুহুর্তে সুইট ছুটি নিয়ে বাড়ী এসছিল। মাঝ খানে মাদক নিয়ে কি হয়েছে সেটা তাদের জানা নেই। তবে একটি মাইক্রো যোগে চারজন লোক সোমবার তাদের বাড়ি এসছিল এটা তারা দেখেছেন।
বাঘা থানা অফিসার এইচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, ঢাকা থেকে মাদক চুরির নেপথ্যে কি ঘটেছে সেটা আমার জানা নেই। এখানে কিডনাপ অভিযোগে কেও কোন মামলাও করেনি। আমরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাতে কিছু বাড়িতে অভিযান চালাই। এরমধ্যে তিনজনকে ৩ শ পিচ ইয়াবাসহ আটক করি। পরে তাদের নামে মাদকের মামলা দিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করি।

জানুয়ারি ১৫
০৪:০৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত