Daily Sunshine

গোদাগাড়ীতে মুক্তিযোদ্ধার দোকানে ভাংচুর, লুটপাট

Share

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে মুক্তিযোদ্ধার দোকানে লুটপাট ও ভাংচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের কামার বাজারে মুদির দোকানে এ ঘটনা ঘটে।
মুক্তিযোদ্ধা আবেদ আলী বাদী হয়ে গোদাগাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায় উপজেলা ডোমকুলি গ্রামের একরামুল মাস্টারের ছেলে ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি খোরশেদ জাহান (৪০),আলাউদ্দীনের ছেলে তার সহযোগি সুমন দোকানের সামনে এসে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে।
মুক্তিযোদ্ধা আবেদের ছেলে রবিউল আওয়াল চাদা দিতে না চাইলে খোরশেদ জাহান ও সুমন দোকানের ভিতরে প্রবেশ করে লুটপাট ও ভাংচুর চালায়। বাধা দিতে গেলে রবিউল আওয়ালসহ তিন ভাইকে মারধর করে।
অভিযোগ অস্বীকার করে খোরশেদ জাহান বলেন, আমার জমিতে বিষ প্রয়োগ করে ফসল নষ্ট করায় আমি মুক্তিযোদ্ধা আবেদ আলী ও তার ছেলেদের কাছে গিয়ে জানতে চাইলেই কথা কাটাকাটি হয়। এর বাহিরে কোন ধরনের ঘটনা ঘটেনি।
এ প্রসঙ্গে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

জানুয়ারি ১৫
০৪:০২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত