Daily Sunshine

সাপাহারে ফাঁসদিয়ে নারীর অত্মহত্যা

Share

সাপাহার প্রতিনিধি: নওগাঁর সাপাহারে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক মধ্য বয়সী আদিবাসী নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে সাপাহার উপজেলার মিরাপাড়া দিঘীর হাট আদিবাসী পাড়ার অদুরে একটি আমবাগানে গলায় ফাঁস লাগানো লাশটি উদ্ধার করে পুলিশ। জানা গেছে ওই আদিবাসী পাড়ার সোম হাসদার মেয়ে লক্ষ্মী হাসদা (৩৫) এর গত ১৫ বছর আগে পার্শ্ববর্তী চকগোপাল গ্রামে বিয়ে হয়েছিল। বিয়ের পর তার ঘরে একটি পুত্র সন্তানের জম্ম হলে স্বামী স্ত্রীর মধ্যে সৃষ্ট মনমালিন্যের কারনে তার বিয়েটি ভেঙ্গে যায়।
এরপর তিনি দীর্ঘ সময় ধরে দিঘীর হাট আদিবাসী পাড়ায় ভাই জমিন হাসদার বাড়ীতে সন্তান লিখন হেমব্রমকে নিয়ে বসবাস করছিলেন। ভাই জমিন হাসদা জানান বেশ কিছুদিন পূর্ব থেকে তার বোনের মাথায় সমস্যা দেখা দেয়। ইতোমধ্যে কয়েকবার বাড়ী ছেড়ে অন্যত্র পালিয়েও গিয়েছিল। গত রবিবার সন্ধ্যায় বাসা থেকে কোথায় চলে যায়। শুক্রবার বিকেলে এলাকার এক মহিলা বাগানে পাতা কুড়াতে গিয়ে গাছের সাথে তার ঝুলন্ত লাশ দেখে সংবাদ দেয়।
সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশটি উদ্ধার করে তিনি মর্গে পাঠান। এ বিষয়ে থানায় ইউডি মামলা হয়েছে বলে জানান ওসি।

ডিসেম্বর ১৪
০৪:২০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত