Daily Sunshine

দুর্গাপুরে হানাদার মুক্ত দিবস পালন

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: দুর্গাপুরে অত্যন্ত জাঁকজমকপূর্ণ ভাবে পাক-হানাদারমুক্ত দিবস পালন করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে হানাদারমুক্ত দিবস পালন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা নিবার্হী কর্মকর্তা মহসীন মৃধার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ের ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল মোতালেব মোল্লা, নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদা বানু কণা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার আব্দুল গনি বোখারী।
আলোচনা সভা অনুষ্ঠিত হওয়ার আগে মুক্তিযোদ্ধাদের নিয়ে একটি র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

ডিসেম্বর ১৪
০৪:২০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত