Daily Sunshine

বাগমারার শুভডাঙ্গা ইউনিয়ন বিএনপির কমিটি গঠন

Share

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়ন বিএনপি’র কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকেলে শুভডাঙ্গা ইউনিয়নের মধ্যদৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়।
বিএনপি নেতা নাজমুল হক মুন্টুর সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন বাগমারা উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ডিএম জিয়াউর রহমান জিয়া। প্রধান বক্তা ছিলেন বাগমারা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সচিব শামসুজজোহা বাদশা।
বিশেষ অতিথি ছিলেন ভবানীগঞ্জ পৌর বিএনপির সদস্য সচিব মোজাম্মেল হক, সদস্য জয়নাল আবেদীন, জহুরুল হক, আহসান হাবিব, মুন্টু, উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য, করিম, আসলাম, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম, যুবদল নেতা সিবলী।
পরে সর্বসম্মতিক্রমে প্রভাষক শফিকুল ইসলামকে সভাপতি ও আবু-সামা মিস্টারকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়।

ডিসেম্বর ১৪
০৪:২০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত