Daily Sunshine

রাজশাহীতে বাস চাপায় ২ বাইক আরোহী নিহত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর কাটাখালীতে বাসের চাপায় মোটর সাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী-নাটোর মহাসড়কের বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমির সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, নাটোরের বাগাতিপাড়া উপজেলার তকিনগর গ্রামের আব্দুল ওহাবের ছেলে পাপলু (৩২) ও মো. কালুর ছেলে আব্দুল হাদি (৩০)।
রাজশাহী মহানগর পুলিশের কাটাখালি থানার ওসি জিল্লুর রহমান জানান, মোটরসাইকেলে রাজশাহী থেকে নাটোরর দিকে যাচ্ছিল দুই যুবক। বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমির সামনে একটি বাস মোটর সাইকেলকে ওভারটেক করার সময় চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পাপলু মারা যান। পরে হাদিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীণ অবস্থায় তিনি মারা যান।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডের কর্ব্যতরত চিকিৎসক সালেহ মাহমুদ রাজি জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে নেয়ার পর হাদি মারা যান। আর পাপলু মারা যান হাসপালে নেয়ার আগেই।

ডিসেম্বর ১৩
০৪:২৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত