Daily Sunshine

ঢাকার বিপক্ষে রাজশাহীর দাপুটে জয়

Share

স্পোর্টস ডেস্ক: দুর্দান্ত জয়ে বঙ্গবন্ধু বিপিএল শুরু করলো রাজশাহী রয়্যালস। ঢাকা প্লাটুনকে উড়িয়ে দিয়েছে তারা। শেরে বাংলা স্টেডিয়ামে বৃহস্পতিবার দিনের প্রথম খেলায় হযরতউল্লাহ জাজাইয়ের হার না মানা হাফসেঞ্চুরিতে রাজশাহী পেয়েছে ৯ উইকেটের বড় জয়।
মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, শহীদ আফ্রিদি, থিসারা পেরেরাকে নিয়ে শক্তিশালী দল ঢাকা। বঙ্গবন্ধু বিপিএলের তাদের ফেভারিটও ধরা হচ্ছে। যদিও শুরুটা একেবারেই ভালো হয়নি মাশরাফিদের। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ঢাকা স্কোরে জমা করেছিল ১৩৪ রান। সহজ এই লক্ষ্য মাত্র ১ উইকেট হারিয়ে ১০ বল আগেই টপকে যায় রাজশাহী।
ব্যর্থ হয়েছেন তামিম। ঢাকার এই ওপেনার প্যাভিলিয়নে ফেরেন মাত্র ৫ রান করে। আরেক ওপেনার এনামুল অবশ্য খেলে যান সর্বোচ্চ ৩৮ রানের ইনিংস। ২১ রান করেছেন জাকের আলী। এরপর শেষ দিকে ওয়াহাব রিয়াজ ১৯ ও মাশরাফি অপরাজিত ১৮ রান করলে ঢাকার স্কোর যায় ১৩৪ পর্যন্ত।
ঢাকাকে অল্পতে আটকে রাখার পথে রাজশাহীর সবচেয়ে সফল বোলার আবু জায়েদ রাহী। এই পেসার ৪৩ রান দিয়ে পেয়েছেন ২ উইকেট। আর একটি করে উইকেট নিয়েছেন তাইজুল ইসলাম, ফরহাদ রেজা, অলক কাপালি ও রবি বোপারা।
১৩৫ রানের লক্ষ্য শুধু লিটন দাসের উইকেটটি হারিয়ে টপকে যায় রাজশাহী। লিটন ২৭ বলে ৪ বাউন্ডারি ও ২ ছক্কায় করেন ৩৯ রান। আরেক ওপেনার জাজাই হাফসেঞ্চুরি পূরণ করে অপরাজিত থাকেন ৫৬ রানে। ৪৭ বলের ইনিংসটি আফগান ওপেনার সাজান ৫ বাউন্ডারি ও ৩ ছক্কায়। ওয়ান ডাউনে নেমে শোয়েব মালিক ৩৬ বলে ৩ বাউন্ডারি ও ১ ছক্কায় খেলেন হার না মানা ৩৬ রানের ইনিংস। রাজশাহীর হারানো একমাত্র উইকেটটি নিয়েছেন মেহেদী হাসান। ম্যাচসেরা হয়েছেন ৩ ওভারে ১৫ রান দিয়ে ১ উইকেট পাওয়া রাজশাহীর রবি বোপারা।

ডিসেম্বর ১৩
০৪:২৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত