Daily Sunshine

তানোরে বিয়ের প্রলোভনে ছাত্রী ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোর উপজেলায় বিয়ের প্রলোভন দিয়ে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে রিপন হলদার (২২) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার রাতে এসএসসি পরিক্ষার্থী ওই ছাত্রী (১৬) নিজে বাদী হয়ে তানোর থানায় মামলা করেছেন।
অভিযুক্ত রিপন হলদার তানোর পৌর এলাকার কালিগঞ্জ মাসিন্দা গ্রামের নাথফড় হলদারের পুত্র। বুধবার রাতে রিপনকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার সকালে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
মামলার এজাহারের বরাত দিয়ে তানোর থানার অফিসার ইনচার্জ তদন্ত (ওসি) রাকিবুল হাসান জানান, রিপনের বিয়ের জন্য ৬মাস আগে রিপনসহ তার পরিবারের সদস্যরা ওই ছাত্রীর বাড়ি পৌর এলাকার রায়তন বাজে আকচা গ্রামে তাকে দেখতে যায়। বিয়ের কথা ফাইনাল হয়নি কিন্তু তারপর থেকে ওই ছাত্রীর সঙ্গে রিপন প্রেমের সর্ম্পক গড়ে তোলে।
গত ২৫ নভেম্বর ওই ছাত্রী বাবা-মা না থাকার সুযোগে রিপন ওই ছাত্রীর বাড়িতে বিকালে গিয়ে বিয়ে করবে বলে জোরপূর্বক ধর্ষণ করেন। এসময় বিষয়টি গ্রামের লোকজন জানতে পারে। পরে রিপনের বাড়িতে ওই ছাত্রীর পিতা-মা বিয়ের কথা বললে। রিপন বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেন। নিরুপায় হয়ে ওই ছাত্রী নিজে বাদি হয়ে বুধবার রাতে থানায় মামলা করেন। রাতে পুলিশ রিপনকে গ্রেপ্তার করে।

ডিসেম্বর ১৩
০৪:২৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত