Daily Sunshine

মোহনপুরে বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করলেন ডিসি

Share

মোহনপুর সংবাদদাতা: মোহনপুরে দুটি উন্নয়ন প্রকল্পসহ বিভিন্ন সরকারি দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক।
বৃহস্পতিবার সকালে উপজেলার মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয়, আমার বাড়ি আমার খামার, উপজেলা সদর ভূমি অফিস ও মোহনপুর থানা পরিদর্শন করেন জেলা প্রশাসক।
দুপুরে কেশরহাট ভুমি অফিস, কেশরহাট পৌরসভা, রায়ঘাটি ইউনিয়ন পরিষদ কার্যালয়, গ্রাম আদালত ও ইউনিয়ন ডিজিটাল সেন্টার, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অফিস ও সহকারী কমিশনার (ভূমি)’র কার্যালয় ও নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর জীবনমান দর্শন করেন তিনি।
পরিদর্শনকালে তাঁর সাথে ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম, নির্বাহী অফিসার সানওয়ার হোসেন, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, ভাইস চেয়ারম্যান মেহেবুব হাসান রাসেল, সানজিদা রহমান রিক্তা, শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিপুল কুমার মালাকর, সমাজসেবা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, মোহনপুর থানা ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) আফজাল হোসেন, ইউপি চেয়ারম্যান প্রভাষক কাজিম উদ্দিন, এমাজ উদ্দিন খান, খলিলুর রহমান।
পরিদর্শন শেষে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজলা সমাজসেবা কার্যালয় কর্তৃক সমাজ কল্যান পরিষদ তহবিল হতে প্রাপ্ত অনুদান চিকিৎসা ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠির শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান করা হয়েছে।

ডিসেম্বর ১৩
০৪:২৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত