Daily Sunshine

চারঘাটকে মাদক মুক্ত করার ঘোষণা দিলেন ওসি

Share

মিজানুর রহমান, চারঘাট: আগামী মুজিববর্ষ পালনের আগেই চারঘাট উপজেলাকে মাদক মুক্ত করার ঘোষণা দিয়েছেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুন্ডু। বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মাসিক আইন শৃঙ্খলা সভায় তিনি এ ঘোষণা দেন। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হক।
সভায় জনপ্রতিধিসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা মাদক নিয়ে ব্যাপক আলোচনা শেষে মাদক মুক্ত উপজেলা গড়তে আইন প্রয়োগকারী সংস্থাকে আরো দায়িত্বশিল হয়ে কাজ করার আহ্বান জানানো হয়।
ওসি বলেন, ধারাবাহিক ভাবে মাদক বিরোধী অভিযান পরিচালনায় উপজেলার অনেক এলাকায় এখন মাদক মুক্ত। প্রতিদিনিই উপজেলার বিভিন্ন প্রান্তে অভিযান পরিচালনা করে মাদক আটক করা হচ্ছে। পুলিশের পক্ষ থেকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুশরন করে তা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। চারঘাটকে মাদক মুক্ত উপজেলা গড়তে জনপ্রতিনিধিসহ সর্বস্তরের জনতাকে তথ্য দিয়ে আইন প্রয়োগকারী সংস্থাকে সহযোগীতা করার জন্য আহ্বান জানান ওসি।
এসময় ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ আশিকুর রহমান, ইউসুফপুর ইউপি চেয়ারম্যান শফিউল আলম রতন, শলুয়া ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মাসুম, নিমপাড়া ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান, মাদক প্রতিরোধ কমিটির সভাপতি সাইফুল ইসলাম বাদশা।

ডিসেম্বর ১৩
০৪:২৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত