সর্বশেষ সংবাদ :

চারঘাটে চার কেজি গাঁজা ও ট্রাকসহ দু’জন আটক

স্টাফ রিপোর্টার, চারঘাট: রাজশাহীর চারঘাটে ৪ কেজি গাজাসহ ২জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, উপজেলার পরানপুর এলাকার হযরত আলীর ছেলে আব্দুল মতিন(২০) ও রাজশাহী মহানগরীর ভদ্রা এলাকার সিরাজুল ইসলাম (৩২)। মঙ্গলবার গভীর রাতে উপজেলার শিবপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের বুধবার দুপুরের দিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত সমিত কুমার কুন্ডু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদে জানা যায় বাঘা সীমান্ত এলাকা থেকে চিনি ভর্তি ঢাকা মেট্রো ট- ১৬- ৪০৫৩ নম্বরের একটি ট্রাকে করে অভিনব কায়দায় গাজা নিয়ে বানেশর দিকে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে হলিদাগাছী শিবপুর এলাকায় ওই ট্রাকটি থামানোর সংকেত দিলে চালক ট্রাক ফেলে পালিয়ে যায়।
ট্রাকটি থামিয়ে তল্লাসি করলে চালকের সিটের নীচে পলিথিনে মোড়ানো ৪ কেজি গাজা উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় মতিন ও সিরাজুলকে। জব্দ করা হয় ট্রাকটি। এ বিষয়ে থানায় একটি মামলা করা হয়েছে।
এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামীসহ মাদক সেবনের অপরাধে ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো, রিপন, রাহিব, সাবিরুল ও হাবিবুর রহমান।


প্রকাশিত: অক্টোবর ৩, ২০১৯ | সময়: ৩:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ