Daily Sunshine

নিয়ামতপুরে তিয়ান্সি একাডেমীর কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

Share

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরের একমাত্র কম্পিউটার ভিত্তিক ইংলিশ মিডিয়াম স্কুল তিয়ানসি প্রি-ক্যাডেট একাডেমীর ৯ম বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক, আলোচনা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার ও সোমবার দুদিন ব্যাপি এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। রবিবারে ক্রীড়া ও সোমবার বেলা ৪টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে সাংস্কৃতিক, আলোচনা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনের সভাপতিত্বে আলোচনা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মো. মাহফুজুল আলম।
অনুষ্ঠান উদ্বোধন ও স্বাগত বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও নির্বাহী পরিচালক তোফাজ্জল হোসেন।
গ্রাম আদালত সক্রিয়করণ প্রকল্পের উপজেলা সমন্বয়কারী বদিউল আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ তোরিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ আলম শেখ, উপজেলা শিক্ষা অফিসার নুরুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক অফিসার নিলূফার ইয়াসমিন।
আলোচনা শেষে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের হাতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবন্দ ক্রেষ্ট তুলে দেন। অনুষ্ঠানটি নিয়ামতপুর কেবল টিভি নেটওয়ার্কের মাধ্যমে টেলিভিশনে সরাসরি সম্প্রচার করা হয়।

এপ্রিল ০২
০৩:১৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত