Daily Sunshine

বড়াইগ্রামে ড্যাফোডিল আইটি ফাউন্ডেশনের সেরা উদ্যোক্তা পুরষ্কার

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: দ্বিতীয় বারের ড্যাফোডিল আইটি সেরা উদ্যোক্তা পুরষ্কারে ভূষিত হলেন নাটোরের বড়াইগ্রামের বনপাড়া বাজারের ট্রাস্ট আইসিটি জোনের পরিচালক ফারুক হোসেন। তিনিসহ সেরা উদ্যোক্তা পুরষ্কার প্রাপ্ত অপর প্রতিষ্ঠানগুলো হলো সাতক্ষীরার ইছামতি কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট, জামালপুরের বকশীগঞ্জ এবং কমলাপুর পোস্ট ই-সেন্টার এন্ড কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট, মেহেরপুরের ড্যাফোডিল ইনফরমেশন এন্ড ট্রেনিং ইনস্টিটিউট, নড়াইলের লোহাগড়া আইটি এন্ড কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট, ব্রাহ্মণবাড়ীয়ার কম্পিউটার ইনফরমেশন টেকনোলজী একাডেমী, বরিশালের গোইলা পোষ্ট ই-সেন্টার এন্ড কম্পিউটার ট্রেনিং সেন্টার, সিরাজগঞ্জের এসএস কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট, ঈশ^রদীর স্বপ্ন কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট, চাপাইনবাবগঞ্জের সাতরাজিতপুর পোষ্ট ই-সেন্টার এন্ড কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট, দিনাজপুরের এমএসএম কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট এবং নাটোরের বাংলাদেশ কম্পিটার এডকেশন টেকনোলজি।
সোমবার দুপুরে পাবনায় ড্যাফোডিল ইনফরমেশন টেকনোলজি ফাউন্ডেশন আয়োজিত সেরা উদ্যোক্তা (আইটি) পুরষ্কার প্রদান অনুষ্ঠানে ফাউন্ডেশনের চেয়ারম্যান রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পাবনার সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক খন্দকার প্রিন্স।
বিশেষ অতিথি ছিলেন পাবনা জেলা ছাত্রলীগ সভাপতি শিবলী সাদিক, ছাইখোলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সাইফুল ইসালাম, প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান ও হারুন অর রশিদ। স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের পরিচালক সোহেল আহমেদ। পরে অতিথিরা পুরষ্কার প্রাপ্ত সেরা উদ্যোক্তাদের হাতে পুরষ্কার ও সনদ তুলে দেন।

এপ্রিল ০২
০৩:১৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত