সর্বশেষ সংবাদ :

মোহনপুরে জমি দখলের অভিযোগে থানায় মামলা

স্টাফ রিপোর্টার: রাজশাহীর মোহনপুরে বাড়িসহ জমি দখলের অভিযোগে মোহনপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন জমির মালিক।
অভিযোগে জানা গেছে, মোহনপুর থানার ধুরইল পাঠানপাড়া মৌজার ২৩৩৬ এবং ২৩৩৭ দাগের ৪৩ শতক আফাজ উদ্দিনের ভোগ দখলীয় বাড়ি এবং পানের বরজ করে আসছিলেন। এসব জমি দখলের চেষ্টা করছেন একই এলাকাল প্রভাবশালি মৃত ওসমান আলীর ছেলে এরশাদ আলী। এরশাদ আলী গত ১৫ ই ফেব্রুয়ারী বিকালে তার দলবলসহ জমিটি দখলের চেষ্টা করে। এব্যাপারে জমির মালিক আফাজ উদ্দিন মোহনপুর থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ গিয়ে তাদের জমি থেকে তুলে দেয়। এরশাদ আলী জাল দলিল করে জমিটি দখলের চেষ্টা করছে।
এব্যাপারে আদালতে একটি মামলা চলছে। আদালতের মামলা নং-৮৩/১১। ঔ এলাকার মৃত আজগর আলীর ছেলে আফাজ উদ্দিন পিতার পৈতিৃক সূত্রে প্রাপ্ত হয়ে ৪০/৪৫ বছর যাবত পরিবার নিয়ে বসবাস করে আসছে। এরশাদ আলী জাল দলিল করে জমিটি দখলের চেষ্টা করে চলেছে বলে আফাজ উদ্দিন বলেন। এব্যাপারে এরশাদ আলী বলেন, আমি তাদের জমি দখল করিনি আমার জমিতে আমি পান বর করেছি। বাদি আফাজ উদ্দিনের কোন জমি আমি দখল করিনি বলে তিনি জানান।
এব্যাপারে মোহনপুর থানার ওসি তদন্ত আফজাল হোসেন বলেন, জমি দখলের একাট অভিযোগ পেয়ে গত সোমবার সরেজমিন তদন্ত করতে যায় এবং এই জমিটি নিয়ে আদালতে মামলা বিচারাধীন রয়েছে। মামলা নিস্পতি না হওয়া পর্যন্ত কেউ যেন ওই জমিতে না যায় সে ব্যাপারে উভয় পক্ষকে বলা হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০১৯ | সময়: ৩:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ