সর্বশেষ সংবাদ :

রাণীনগরে আ’লীগ নেতার উপর হামলার বিচারের দাবিতে মানববন্ধন

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগরের ভাটকৈ গ্রামের আওয়ামী লীগ নেতা রহিদুল আলমের উপর হামলাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন এলাকাবাসী। রবিবার বিকেলে ভাটকৈ বাজারে এলাকাবাসীর উদ্যোগে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।
বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রবীন্দ্রনাথ ঠাকুরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রহমান, বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিন মল্লিক, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক মিঠু, মহিলা মেম্বার তমিনা বেগম, সিরাজুল ইসলাম।
বক্তরা বলেন, হামলাকারিরা এলাকায় চাঁদাবাজি, দেহ ব্যবস্যা, চুরি, ছিনতাইসহ নানা অপকর্ম করে যাচ্ছে। তারা রহিদুল আলমের উপর হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে। কিন্তু অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেও বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু শয্যায়। আগামী ১৫ দিনের মধ্যে হামলার সাথে জড়িত সকল আসামীদের গ্রেফতার করে বিচারের আওতায় না আনা হলে কঠোর আন্দোলনে যাবে এলাকাবাসি।
গত ১২ ফেব্রুয়ারি সকালে উপজেলার বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহবায়ক রহিদুল আলমের পুকুর পাড় দখল করে ভাটকৈ গ্রামের শাহাজান আলী বাঁশের খুটি পুতে ঘর নির্মাণ শুরু করে। এসময় রহিদুল আলম ও তার ছেলে রবিন সেখানে গিয়ে তাদেরকে ঘর নির্মাণে নিষেধ করলে কথা কাটাকাটির এক পর্যায়ে শাহাজান আলী ও তার লোকজন পূর্ব পরিকল্পনা মোতাবেক হামলা চালিয়ে রহিদুল আলমকে মারাত্মক ভাবে আহত করে। বর্তমানে রহিদুল আলম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থা খুবই আশংকাজনক বলে পারিবারিক সূত্রে জানা গেছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০১৯ | সময়: ৩:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ