সর্বশেষ সংবাদ :

ধামইরহাটে শ্বাসরোধ করে বৃদ্ধকে হত্যা

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে শ্বাসরোধ করে এক বৃদ্ধকে হত্যা করেছে দুর্বৃত্তরা। দুর্বৃত্তের দল বৃদ্ধকে হত্যার পর (বয়লার) চাউল কলের অফিস ঘরের আলমারী ভেঙে মূল্যবান দলিলপত্র ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, শনিবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে উপজেলার আমাইতাড়া বাজারে নজিপুর সড়কের পার্শে হাসনাত চাউল কলের কেয়ারটেকার আবেজ উদ্দিনকে (৭০) নিজ বিছানায় পড়ে থাকতে দেখে জনৈক ব্যক্তি ওই মিলের মালিক খালেকুজ্জামানকে খবর দেয়।
এ ব্যাপারে মিলের মালিক খালেকুজ্জামান (জামাল) জানান, তার এক আত্মীয় ভ্যানগাড়ী রাখার জন্য রাত সাড়ে ৯টায় দিকে মিলে যায়। মিলের কেয়ারটেকার আবেজ উদ্দিন এ সময় মিলের গদিঘরের সামনে বারান্দায় নিজ চৌকিতে উপুড় হয়ে শুয়ে ছিল। তাকে অনেক ডাকাডাকির পর কোন সাড়া না পেয়ে ওই আত্মীয় মুঠোফোনে তাকে বিষয়টি জানায়। তিনি পুলিশকে খবর দেয়।
খবর পেয়ে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকিরুল ইসলামসহ পুলিশের দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে। দুর্বৃত্তের দল মিল ঘরের অফিস রুমের স্টিলের আলমারী ভেঙে জমির মূল্যবান দলিলপত্র, ব্যাংকের চেক বই ও নগদ ৫/৬ হাজার টাকা লুট করে নিয়ে যায়। বৃদ্ধ আবেজ উদ্দিন উপজেলার আড়ানগর ইউনিয়নের চকবদন গ্রামের মৃত জবির উদ্দিনের ছেলে।
এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকিরুল ইসলাম বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হয়েছে। লাশের গলায় ও মাথায় আঘাতের দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা বৃদ্ধকের শ্বাসরোধ করে হত্যা করেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানান তিনি।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০১৯ | সময়: ৩:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ